কানেক্টেডের ১০ বছর; আসছে প্রথম অ্যালবাম কানেক্টেডের ১০ বছর; আসছে প্রথম অ্যালবাম – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

কানেক্টেডের ১০ বছর; আসছে প্রথম অ্যালবাম

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ৩০ মে, ২০২১
  • ১৬৭ পাঠক

২০১২ সালে বিশ্ববিদ্যালয় পড়ুয়া একদল তরুণ গড়ে তোলেন ব্যান্ড কানেক্টেড। সদস্যদের সবার টেস্ট রক ধাঁচের হওয়ায় রক নিয়েই তাদের যাত্রা শুরু হয়।

গত ফেব্রুয়ারিতে ৯ বছর পূরণ করে ব্যান্ডটি পা দিয়েছে ১০ বছরে। আর এক দশক পূর্তি উপলক্ষে আগামী বছরে তারা প্রকাশের উদ্যোগ নিয়েছে প্রথম অ্যালবামের।

ব্যান্ডটির লিড ভোকাল ফাহিম কামাল চৌধুরি উপল বলেন, ‘বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় আমরা বন্ধুরা মিলে ব্যান্ড কানেক্টেড গড়ে তুলি। এরপর পেরিয়ে গেল লম্বা একটা সময়। আগামী বছর আমাদের ব্যান্ডের দশ বছর পূর্তি হচ্ছে। আর আমরা এই উপলক্ষে প্রথম অ্যালবাম প্রকাশের উদ্যোগ নিয়েছি।’

তিনি আরও বলেন, ‘বেশকিছু গান তৈরি আছে। মাঝে মধ্যে সেসব গান আমরা স্টেজে গেয়েছি। আরও কিছু গানের কাজ চলছে। কিন্তু করোনা পরিস্থিতির কারণে কাজ ধীর গতিতে এগোচ্ছে। তবে আশা করছি পৃথিবী সুস্থ হলে আমরা নির্দিষ্ট সময়ের মধ্যেই শ্রোতাদের অ্যালবাম উপহার দিতে পারবো।’

ঢাকা ও ঢাকার বাইরে মিলিয়ে এখন পর্যন্ত ৬০টির মতো কনসার্ট করেছে কানেক্টেড। কিন্তু করোনার কারণে প্রায় দেড় বছর ধরে ব্যান্ড দলটিকে মঞ্চে পাওয়া যাচ্ছে না।

সামাজিক নানা বিষয় গুরুত্ব দিয়ে কানেক্টেড তাদের গানের মধ্যে তুলে ধরে। ব্যান্ডটির সবচেয়ে জনপ্রিয় ‘গতি’ গানটি শ্রোতাদের সঙ্গে ভালো যোগসূত্র তৈরি করেছে। এছাড়া তাদের ‘অনুভব’ গানটিও শ্রোতারা বেশ পছন্দ করেছে।

কানেক্টেডের বর্তমান সদস্যরা হলেন- ফাহিম কামাল চৌধুরি উপল (ভোকাল), নাহিয়ান আহমেদ অনি (গীটার), নিয়াজ মাহমুদ সফল (গীটার), সামিউল হক (ড্রামস), আযান মোস্তফা (বেজ গীটার) ও তাসনিম আল হোসেন শুভ (ব্যান্ড ম্যানেজার)।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD