চুপিসারে বান্ধবীকে বিয়ে করলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী চুপিসারে বান্ধবীকে বিয়ে করলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

চুপিসারে বান্ধবীকে বিয়ে করলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ৩০ মে, ২০২১
  • ১৬৯ পাঠক

বাগদত্তা স্ত্রী ক্যারি সিমন্ডকে গোপনে বিয়ে করেছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। স্থানীয় সময় শনিবার (২৯ মে) রাতে ওয়েস্ট মিনিস্টারের একটি ক্যাথিড্রালে নিজের প্রেমিকার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। তবে ব্রিটিশ প্রধানমন্ত্রীর দফতর ডাউনিং স্ট্রিট থেকে এ বিয়ে নিয়ে কোনও মন্তব্য করা হয়নি।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, শেষ মুহূর্তে কিছু ‘বিশেষ ঘনিষ্ঠ’ অতিথিদের আমন্ত্রণ জানানো হয় বিয়ের অনুষ্ঠানে। এমনকি এ বিয়ের আগাম কোনও তথ্যই ছিল না প্রধানমন্ত্রীর প্রশাসনিক কর্মকর্তাদের কাছে।

গোটা ব্রিটেনজুড়ে করোনাকালীন যখন কড়া বিধিনিষেধ চলছে, ঠিক এমন সময় ৫৬ বছর বয়সী বরিস জনসন ও ৩৩ বছর বয়সী সিমন্ডসকে বিয়ে করলেন। আর বিধিনিষেধের কারণেই হয়তো জমকালো আয়োজন ছিল না তাদের বিয়েতে।

২০১৯ সালে প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেয়ার পর থেকেই সিমন্ডসকে নিয়ে ১০ ডাউনিং স্ট্রিটে বসবাস করেন বরিস। গেল বছর তাদের ঘরে এক পুত্র সন্তানের জন্ম হয়। পুত্রের নাম উইলফ্রেড লরি নিকোলাস জনসন।

এর আগে মেরিনা উইলারকে বিয়ে করেছিলেন জনসন। তাদের ঘরে ৪ সন্তান রয়েছে। ২০১৮ সালের সেপ্টেম্বরে জনসন-মেরিনার ২৫ বছরের দাম্পত্য জীবনের সমাপ্তি ঘটে।

মেরিনাকে বিয়ে করার আগে আরও একটি বিয়ে করেছিলেন জনসন। সেদিক থেকে সিমন্ডস হয়ে গেলেন জনসনের তৃতীয় বিয়ে করা স্ত্রী। যদিও সিমন্ডসের এটিই প্রথম বিয়ে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD