‘দেশপ্রেমিক সেনাবাহিনী সার্বভৌমত্বের প্রতীক’ ‘দেশপ্রেমিক সেনাবাহিনী সার্বভৌমত্বের প্রতীক’ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

‘দেশপ্রেমিক সেনাবাহিনী সার্বভৌমত্বের প্রতীক’

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ৩০ মে, ২০২১
  • ১৫৭ পাঠক

শান্তি রক্ষা মিশনে আত্মহুতি দেয়া সেনা সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ন্যাপ ভাসানীর চেয়ারম্যান বঙ্গদীপ এম এ ভাসানী বলেছেন, দেশপ্রেমিক সেনাবাহিনী আমাদের স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতীক। মহান মুক্তিযুদ্ধের সময়ও সেনাবাহিনীর সদস্যরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

শনিবার (২৯ মে) দলীয় তোপখানা রোডস্থ কার্যালয়ে ‘শান্তিরক্ষী মিশন দিবস’  উপলক্ষে ন্যাপ ভাসানী আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এম এ ভাসানী বলেন, বিশ্বের বিভিন্ন প্রান্তে আমাদের সেনাবাহিনী অত্যন্ত স্বচ্ছ ও নিষ্ঠার সহিত কাজ করে যাচ্ছে। শান্তিরক্ষী মিশনে বাংলাদেশ সেনাবাহিনীর যথেষ্ট সুনাম ও খ্যাতি রয়েছে। আমরা তাদের আরও সাফল্য কামনা করছি।

তিনি আরও বলেন, বাংলাদেশ সেনাবাহিনী শুধু শান্তি মিশনেই নয় আমাদের স্বাধীনতা সংগ্রামেও প্রশংসনীয় ভূমিকা রয়েছে। আমাদের দেশে বিভিন্ন সময় বিভিন্ন প্রাকৃতিক ও রাজনৈতিক দুর্যোগ মুহূর্তে তারা এগিয়ে এসেছে।

ন্যাপ ভাসানীর চেয়ারম্যান বঙ্গদীপ এম এ ভাসানীর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন কনজারভেটিভ পার্টির সভাপতি মো. আনিসুর রহমান দেশ, লোকশক্তি পার্টির সভাপতি সাইকুল আলম টিটু, গণতান্ত্রিক ঐক্যের সভাপতি কমরেড আসাদ বাদল, অধ্যাপক আবুল কালাম আজাদ ও মো. বাশার শরিফ প্রমুখ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD