দৈত্য ঘাড় থেকে না নামলে কেউ বাঁচবো না: মান্না দৈত্য ঘাড় থেকে না নামলে কেউ বাঁচবো না: মান্না – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

দৈত্য ঘাড় থেকে না নামলে কেউ বাঁচবো না: মান্না

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ৩০ মে, ২০২১
  • ১৭৯ পাঠক

আওয়ামী লীগ সরকারকে সিন্দাবাদের দৈত্য উল্লেখ করে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, এই সিন্দাবাদের দৈত্য ঘাড় থেকে না নামলে আমি, আপনি কেউ বাঁচবো না। তিনি বলেন, বাংলাদেশে যদি বড় ধরনের সংকট থাকে তাহলে এখন যারা ক্ষমতায় রয়েছেন এর থেকে বড় কোন সংকট নেই।

শনিবার (২৮ মে) জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে লেবার পার্টি আয়োজিত ‘রাজনৈতিক সংকট: উত্তরণ কোন পথে’ শীর্ষক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

করোনার ভ্যাকসিন প্রসঙ্গে মান্না বলেন, সবাই বলছে যত দ্রুত সম্ভব ভ্যাকসিন নেওয়ার জন্য। আমরা কেবল মাত্র ভারতের সিরাম ইনস্টিটিউট থেকে ভ্যাকসিন নিতে চেয়েছিলাম। এখন তাদের এমন অবস্থা। তারা লাশ নদীতে ফেলে দিচ্ছে। এখন ভ্যাকসিন কোথায় পাবেন? ভারত থেকে আমরা নিয়ে ভ্যাকসিন ছিলাম পাঁচ ডলার করে। এখন দেখলাম চীন থেকে দেড় কোটি ভ্যাকসিন আনা হচ্ছে প্রতিটির মূল্য ১০ ডলার করে। যেটা অন্য দেশ কিনছে দুই ডলার দিয়ে সেটা আমি কিনছি দশ ডলার দিয়ে। এখানে কত টাকা ক্ষতি হচ্ছে? এটা কে ঠিক করবে? ক্ষমতায় যদি ‘চোর বাটপার’ থাকে তাহলে ভালো কাজ কে করবে?

তিনি বলেন, জনগণ চায় এমন কোন সরকার আসুক যেই সরকার তাদের এই এই দাবি মেনে নিবেন। শেখ মুজিবুর রহমানের মতো এত বড় নেতা যিনি জনগণের কাছে অঙ্গীকার করেছিলেন তিনি কি সেই অঙ্গীকার রাখতে পেয়েছিলেন। জিনিয়া জীবন গণতন্ত্রের জন্য সংগ্রাম করে গেছেন তিনি তো বাকশাল করেই মারা গেলেন। বাকশালে কি কোনো গণতন্ত্র ছিলো? তো কার কথা বিশ্বাস করবেন।

‘আমি কিন্তু বলতে পারি আমি যদি ক্ষমতায় যাই আপনারা যেগুলো যেগুলো চাচ্ছেন সেগুলো করার চেষ্টা করবো। আমার কাছে যদি অঙ্গীকার চান আমি দেব। যদি বলেন আদালতের সামনে গিয়ে বলতে আমি সেটাও পারবো, কিন্তু এই অঙ্গীকার কে দেবে। কাকে বিশ্বাস করবেন।’

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রসঙ্গে মাহমুদুর রহমান মান্না বলেন, কালকে শুনলাম বেগম খালেদা জিয়া জ্বরে আক্রান্ত। তিনি এতোটাই অসুস্থ তাকে বিদেশে চিকিৎসার জন্য পাঠালে কি হতো? এই সরকার খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠাবে না। তারা (সরকার) খালেদা জিয়াকে বিদেশ পাঠাতেও ভয় পায়।

লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, বিকল্প ধারার চেয়ারম্যান ড. নুরুল আমীন বেপারী ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর প্রমুখ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD