ফিলিস্তিনি যুবককে হত্যা করল ইসরায়েলি সেনারা ফিলিস্তিনি যুবককে হত্যা করল ইসরায়েলি সেনারা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ফিলিস্তিনি যুবককে হত্যা করল ইসরায়েলি সেনারা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ৩০ মে, ২০২১
  • ১৩৪ পাঠক

ফিলিস্তিনের অধিকৃত পশ্চিমতীরে এক ফিলিস্তিনি যুবককে গুলি করে হত্যা করেছে দখলদার ইসরায়েলের সেনারা। শুক্রবার (২৮ মে) বিক্ষোভের সময় তাকে গুলি করে হত্যা করা হয় বলে জানিয়েছে ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয়।

আলজাজিরা জানিয়েছে, নিহত ফিলিস্তিনি যুবকের নাম জাকারিয়া হামায়েল। শুক্রবার ইসরায়েলের অবৈধ বসতি স্থাপনের বিরুদ্ধে বিক্ষোভের সময় পশ্চিমতীরের দক্ষিণ নাবলুসের বেইতা গ্রামে ২৮ বছর বয়সী এই বিক্ষোভকারীকে গুলি করে হত্যা করে ইহুদি দেশটির সেনা সদস্যরা।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, শুক্রবার মুখে মাস্ক পরে ইসরায়েলের অবৈধ বসতি স্থাপনের বিরুদ্ধে নাবলুসের কাছে কয়েকশো ফিলিস্তিনি বিক্ষোভে অংশ নেন। এসময় তারা রাস্তায় টায়ার জ্বালিয়ে দেন এবং ইসরায়েলের সেনাদের ওপর পাথর নিক্ষেপ করেন। একপর্যায়ে ইসরায়েলি সেনা সদস্যরা সরাসরি গুলি চালিয়ে এক বিক্ষোভকারীকে হত্যা করে।

বিষয়টি নিয়ে বার্তাসংস্থা এএফপি’র কাছে তাৎক্ষণিকভাবে কোনো মন্তব্য করেনি ইসরায়েলের সামরিক বাহিনী। এর আগে অধিকৃত পশ্চিমতীরের রামাল্লার কাছে গত মঙ্গলবার আল-আমারি শরণার্থী শিবিরে তল্লাশি অভিযানের সময় অন্য এক ফিলিস্তিনি যুবককে গুলি করে হত্যা করে ইসরায়েলের সেনা সদস্যরা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD