কুমিল্লায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু কুমিল্লায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

কুমিল্লায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ৩১ মে, ২০২১
  • ১৬৯ পাঠক

কুমিল্লার বরুড়া উপজেলার ৬নং চিতড্ডা ইউনিয়নের মুড়িয়ারা (শীতলপুর) গ্রামে শিউলী আক্তার (২৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

রোববার (৩০ মে) সকাল সাড়ে ৮ টায় নিজ ঘর থেকে শিউলী আক্তারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে বরুড়া থানা পুলিশ। এ ব্যাপারে বরুড়া থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

শিউলি আক্তার বরুড়া উপজেলার মুড়িয়ারা (শীতলপুর) গ্রামের জয়নাল মিয়ার পুত্র মো. সীমারের স্ত্রী ও একই গ্রামের পূর্বপাড়ার জয়নাল মিয়ার মেয়ে।

পারিবারিক সূত্রে জানা যায়, এদিন সকালে ঘরে শিউলীকে রশিতে ঝুলন্ত অবস্থায় দেখে প্রতিবেশীরা। পরে তারা থানায় ফোন দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

শিউলীর পিতা জয়নাল মিয়া জয়নালের দাবি, শিউলিকে যৌতুকের জন্য তার স্বামী হত্যা করেছে। এটা পরিকল্পিতভাবে হত্যাকাণ্ড। আমরা এ হত্যাকাণ্ডের বিচার চাই।

এ বিষয় জানতে বরুড়া থানা পুলিশের উপ-পরিদর্শক উত্তম কুমার বলেন, আমি খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই। সুরতহাল তৈরি করে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য মরদেহ পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD