ভাবনার কাছে ক্ষমা চাইলেন যুবক ভাবনার কাছে ক্ষমা চাইলেন যুবক – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ভাবনার কাছে ক্ষমা চাইলেন যুবক

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ৩১ মে, ২০২১
  • ১৬৭ পাঠক

মা এবং ছোট বোনকে নিয়ে এবারের মা দিবস উদযাপন করেছিলেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। মা দিবস উদযাপনের একটি ভিডিও শেয়ার করেছিলেন তার ফেসবুকে। ভিডিওতে, মাকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি কেক কেটে খাওয়াতে দেখা গেছে।

ভাবনার শেয়ার করা সে ভিডিওর কমেন্টস বক্সে আপত্তিকর মন্তব্য করেছিলেন অনেকে। কেউ কেউ উগ্র ধর্মীয় মন্তব্যও করেছিলেন। সাইবার বুলিংয়ের শিকার হয়েছিলেন ভাবনা। এতে ভীষণ মর্মাহত হয়েছিলেন অভিনেত্রী। এ নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যম খবর প্রকাশ হয়েছিল।

ভাবনার ভিডিওতে আপত্তিকর ভাষায় মন্তব্য করেছিলেন নাসিব রাহাত নামে এক ফেসবুক ব্যবহারকারী। এবার ভাবনার কাছে ক্ষমা চেয়েছেন তিনি। ক্ষমা চেয়ে নিজের ফেসুবকে একটি ভিডিও শেয়ার করেছেন এ যুবক। ক্যাপশনে লিখেছেন, ‘আমার অপরাধের জন্য ক্ষমাপ্রার্থী।’

২৭ সেকেন্ডের ভিডিওতে ওই যুবক বলে, ‘আমি মো. নাসিব রাহাত, পেশায় ছাত্র। মা দিবসে আশনা হাবিব ভাবনা তার মা-বোনকে নিয়ে একটি ভিডিও আপলোড করে ফেসবুকে। সেখানে আমি আশনা হাবিব ভাবনার পরিহিত ড্রেস নিয়ে অশালীন মন্তব্য করি। যা করা আমার মোটেও উচিত হয়নি। এটি একটি সাইবার ক্রাইম অপরাধ। এ জন্য আমি ক্ষমাপ্রার্থী। আপনারা সামাজিক যোগাযোগমাধ্যমে সাইবার বুলিং থেকে বিরত থাকবেন।’

ভিডিওটি নিজের ফেসবুকে শেয়ার করেছেন ভাবনা নিজেও। ঢাকা মহানগর পুলিশের সাইবার অপরাধ তদন্ত বিভাগকে ধন্যবাদ দিয়েছেন তিনি। পাশাপাশি সাইবার বুলিং বন্ধে আহ্বান জানিয়েছেন এ অভিনেত্রী।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD