ভিডিওতে ধরা পড়ল উত্তর প্রদেশে নদীতে লাশ ফেলার দৃশ্য ভিডিওতে ধরা পড়ল উত্তর প্রদেশে নদীতে লাশ ফেলার দৃশ্য – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ভিডিওতে ধরা পড়ল উত্তর প্রদেশে নদীতে লাশ ফেলার দৃশ্য

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ৩১ মে, ২০২১
  • ১৬২ পাঠক

করোনাভাইরাসে প্রবল বিপর্যয়ের মধ্য দিয়ে যাচ্ছে ভারত। সেখানে এ ভাইরাসে সংক্রমিত হয়ে মারা যান এক ব্যক্তি। কিন্তু তার মরদেহ নিয়ে ঘটেছে মর্মান্তিক ঘটনা। নিহত ব্যক্তির মরদেহ সেতুর ওপর থেকে নদীতে ফেলে দেওয়ার চেষ্টার মর্মান্তিক দৃশ্য এক ভিডিও চিত্রে দেখা গেছে। আজ রবিবার এনডিটিভি অনলাইনের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

ভারতের উত্তর প্রদেশের বলরামপুর জেলায় ঘটনাটি ঘটেছে ২৮ মে। নদীর ওপরে থাকা সেতু দিয়ে গাড়িতে করে যাওয়ার সময় লোকজন মরদেহ নদীতে ফেলে দেওয়ার চেষ্টার দৃশ্য ধারণ করেন।

ভিডিওতে দেখা যায়, নদীতে ফেলার জন্য দুই ব্যক্তি মরদেহটি সেতুর রেলিংয়ে তুলছেন। দুই ব্যক্তির মধ্যে একজনের পরনে ছিল পিপিই। রেলিংয়ের ওপর তোলার পর পিপিই পরা ব্যক্তি সম্ভবত মরদেহটি ব্যাগ থেকে বের করার চেষ্টা করছিলেন।

বলরামপুরের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ভিবি সিং পরে নিশ্চিত করেন, মরদেহটি করোনায় মৃত এক ব্যক্তির। তার স্বজনেরা লাশটি নদীতে ফেলে দেওয়ার চেষ্টা করছিলেন। পরে লাশটি উদ্ধার করে স্বজনদের কাছে ফেরত দেওয়া হয়েছে। এ ঘটনায় স্বজনদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

বলরামপুরের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা বলেন, প্রাথমিক তদন্তে দেখা গেছে, ওই রোগী ২৫ মে হাসপাতালে ভর্তি হন। তিনি ২৮ মে মারা যান। করোনার প্রটোকল অনুযায়ী, স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়। স্বজনেরা মরদেহটি নদীতে ফেলে দেন।

এ ঘটনায় মামলা করা হয়েছে জানিয়ে বলরামপুরের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা বলেন, জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

চলতি মাসের শুরুর দিকে গঙ্গা নদীর বিহার ও উত্তর প্রদেশ অংশে শত শত লাশ ভাসতে দেখা যায়। এ ছাড়া গঙ্গার তীরে বালিতে অনেক লাশ চাপা দেওয়া অবস্থায় পাওয়া যায়। এসব লাশ করোনায় মারা যাওয়া ব্যক্তিদের বলে ধারণা করা হয়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD