যুক্তরাষ্ট্রে আবারও বন্দুক হামলা, নিহত ২ যুক্তরাষ্ট্রে আবারও বন্দুক হামলা, নিহত ২ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

যুক্তরাষ্ট্রে আবারও বন্দুক হামলা, নিহত ২

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ৩১ মে, ২০২১
  • ১৫৪ পাঠক

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে একটি কনসার্ট হলের বাইরে বন্দুকধারীর হামলায় অন্তত দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আরও ২০ জনের বেশি মানুষ আহত হয়েছে। রাজ্যের মিয়ামির উত্তরের হায়েলিয়াহ নগরীতে স্থানীয় সময় রবিবার গোলাগুলির ওই ঘটনা ঘটে।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, আহত ২০ থেকে ২৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্তত এক জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।

পুলিশের পরিচালক আলফ্রেডো রামিরেজ সাংবাদিকদের জানান, একটি সাদা গাড়ি থেকে হঠাৎ তিন ব্যক্তি রাইফেল ও  হাতবন্দুক নিয়ে বেরিয়ে এসে ভিড় লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়তে শুরু করেন।

এক টুইটে পুলিশের পরিচালক রামিরেজ আরও বলেন, ‘‘ঠাণ্ডা মাথার ওই ঘাতকরা ভিড় লক্ষ্য করে নির্বিচারে গুলি চালিয়েছে। আমরা এর বিচার চাই।”

গুলি চালানোর পর সন্দেহভাজন তিন ব্যক্তি ঘটনাস্থল থেকে পালিয়ে যান। তাদের এখনও গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

রামিরেজ বলেন, ‘‘বন্দুক হাতে এ ধরনের নৃশংসতা থামাতেই হবে। প্রতি সপ্তাহান্তেই একই ধরনের ঘটনা ঘটছে। এটা পরিকল্পনা করে করা হচ্ছে। নিশ্চিতভাবেই এটা হঠাৎ হচ্ছে না।”

মাত্র কয়েকদিন আগেই ক্যালিফোর্নিয়ায় রেলের এক কর্মী গুলি করে ৯ জনকে হত্যা করে। যুক্তরাষ্ট্রে প্রতিবছর শত শত মানুষ বন্দুক হামলার শিকার হন।

এ বছরের প্রথম ১৩২ দিনে যুক্তরাষ্ট্রে অন্তত ২০০টি গোলাগুলির ঘটনা ঘটেছে বলে জানায় বার্তা সংস্থা রয়টার্স। বন্দুক হাতে নৃশংসতা থামাতে গত এপ্রিলে দেশটির প্রেসিডেন্ট জো বাইডেন নতুন আইন জারির ঘোষণা দেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD