সোহমের দুঃসময়ে পাশে ছিলেন রাজ সোহমের দুঃসময়ে পাশে ছিলেন রাজ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সোহমের দুঃসময়ে পাশে ছিলেন রাজ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ৩১ মে, ২০২১
  • ১৩২ পাঠক

টলিউড অভিনেতা সোহমের দুঃসময়ে পাশে দাঁড়িয়েছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। একথা জানিয়েছেন সোহম নিজেই। সম্প্রতি শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের একটি ভিডিও সাক্ষাৎকারে অংশ নিয়েছিলেন সোহম। কথা বলেছেন বিভিন্ন বিষয়ে। স্মৃতিচারণ করেছেন ২০০৯ সালের ‘প্রেম আমার’ নিয়ে।

‘প্রেম আমার’ রাজ চক্রবর্তী পরিচালিত তৃতীয় সিনেমা। এর আগে ‘চিরদিনই তুমি যে আমার’, ‘চ্যালেঞ্জ’ নির্মাণ করেছেন তিনি। তৃতীয় সিনেমায় নায়ক হিসেবে সোহমকে নিয়েছিলেন রাজ। এতে কাজ করার অনেক আগে থেকেই রাজের সঙ্গে পরিচয় সোহমের। কিন্তু তখনো একসঙ্গে কাজের কোনো আভাস ছিল না।

সাক্ষাৎকারে সোহম জানান, নতুন একটি সিনেমার কাজ প্রায় চূড়ান্ত। শুটিং শুরুর আগের দিন অভিনেতা জানতে পারেন তাকে বাদ দেওয়া হয়েছে। তখন ভেঙে পড়েছিলেন সোহম। কাজের খোঁজে ফোন করেন রাজকে। তারপরই ‘প্রেম আমার’ সিনেমায় সুযোগ পান সোহম।

অভিনেতা আরও জানান, তার জন্য অবশ্য সোহমকে অডিশন দিতে হয়েছিল। অডিশন দিয়ে সোহম সন্তুষ্ট হতে পারেননি। ভেবেছিলেন, নিজেকে প্রমাণের সুযোগটা হয়তো হাত ছাড়া হয়ে গেছে। কিন্তু না, অডিশনের পরেই নায়ক হিসেবে চূড়ান্ত করা হয়েছিল সোহমকে। নায়িকা হিসেবে তার বিপরীতে নেওয়া হয় পায়েলকে। তারপর শুরু হয় শুটিং।

২০০৯ থেকে ২০২১। সোহম এখন প্রতিষ্ঠিত নায়ক। অভিনেতার পাশাপাশি জননেতাও নির্বাচিত হয়েছেন বিধায়ক হিসেবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের দল তৃণমূল কংগ্রেসের রাজনীতি করেন তিনি। পরিচালক রাজ চক্রবর্তীও বিধায়ক নির্বাচিত হয়েছেন তৃণমূল থেকে। এত পরিবর্তনের মাঝেও ‘প্রেম আমার’ সিনেমার ‘রবি’কে আজও মনে করেন সোহম। ভক্তদের স্মৃতিতেও আজও ভেসে আসে ‘রবি’।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD