দেশে আটকে পড়া মালয়েশিয়া প্রবাসীদের ৬ দাবি দেশে আটকে পড়া মালয়েশিয়া প্রবাসীদের ৬ দাবি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

দেশে আটকে পড়া মালয়েশিয়া প্রবাসীদের ৬ দাবি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ১৫৪ পাঠক

পাসপোর্টের মাধ্যমে নিবন্ধন করে করোনার টিকা প্রদান করাসহ ৬ দফা দাবি জানিয়েছে করোনায় দেশে আটকে পড়া মালয়েশিয়া প্রবাসীরা। মঙ্গলবার (১ জুন) জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধন থেকে প্রবাসীরা এসব দাবি জানায়।

তাদের অন্যান্য দাবিগুলো হলো- ইতিমধ্যে মালয়শিয়া থেকে অনুমোদিত এপ্রোভাল যারা পেয়েছে তাদেরকে বাংলাদেশ ওয়ান স্টপ ভিসা সেন্টারের মাধ্যমে রি-এন্ট্রি ভিসা দিয়ে বিষেশ ফ্লাইটের ব্যবস্থা করে প্রবাসীদের নিজ কর্মস্থলে পাঠানোর ব্যবস্থা করা, ‘মাই ট্রভেল পাসৎ এপ্লাই করে কূটনৈতিক চেষ্টা চালিয়ে সাত কর্ম দিবসের মধ্যে এপ্রোভেলের ব্যবস্থা করা, দেশে আটকে থাকা সকল মালয়েশিয়ান প্রবাসীদের দ্রুত মালয়শিয়াতে স্ব-স্ব কর্মস্থলেনপাঠানোর ব্যবস্থা করা, নিয়োগকর্তা যোগাযোগ করছে না এমন সব মালয়েশিয়ান প্রবাসীদের তালিকা করে পুনরায় তাদের কর্মস্থলে ফিরিয়ে নিতে উদ্দ্যোগ নেওয়া এবং বর্তমান শোচনীয় অবস্থা বিবেচনা করে কোয়ারেন্টাইনের খরচ সরকারকে বহন করা।

মানববন্ধনে প্রবাসীরা বলেন, আমরা ছুটিতে থাকাকালীন করোনার প্রার্দুভাব শুরু হয়। ওই সময় থেকে আমরা দেশে অবস্থান করছি। অনেক কাজের মেয়াদ শেষ হয়েছে, কারও হতে যাচ্ছে। কাজ বিহীন দেশে থাকতে থাকতে অর্থনৈতিক অবস্থাও শোচনীয়। তাই, সরকারের কাছে উপরের দাবিগুলো জানাচ্ছি। সরকার যেন আমাদের বিষয়েটি বিবেচনা করেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD