পরাজিত তারকাদের নিরাপত্তা প্রত্যাহার পরাজিত তারকাদের নিরাপত্তা প্রত্যাহার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

পরাজিত তারকাদের নিরাপত্তা প্রত্যাহার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ১৮০ পাঠক

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির পরাজিত তারকা প্রার্থীদের কেন্দ্রীয় নিরাপত্তা তুলে নেওয়া হলো। যেসব তারকা প্রার্থীদের নিরাপত্তা তুলে নেওয়া হয়েছে তাদের মধ্যে রয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জি, পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তী ও পাপিয়া অধিকারী।

এই তালিকায় থাকছেন যশ দাশগুপ্ত ও রুদ্রনীল ঘোষও। এরা প্রত্যেকেই এবার বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হয়েছিলেন এবং হেরেছেন।

তারকা প্রার্থীদের ঘনিষ্ঠ মহল সূত্রে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ফের নিরাপত্তা নিতে তারা কেউই চাননি। নিজেরাই ছেড়ে দিয়েছেন।

এ প্রসঙ্গে অভিনেত্রী পাপিয়া অধিকারী জানান, ভোটের আগে থেকেই নিরাপত্তা দেওয়া হয়েছিল। কেন্দ্রীয় নিরাপত্তা তুলে নেওয়া হবে বলে নির্দেশিকা আসে। যদি নিরাপত্তা রাখতে চাই তার জন্য আবেদন করতে বলা হয়েছিল। আমি আর আবেদন করিনি।

বিজেপি সূত্রে খবর, তারকা প্রার্থীদের ১০ মে পর্যন্ত নিরাপত্তার মেয়াদ ছিল। তা শেষ হয়ে যাওয়ায় অনেকেই নিরাপত্তা ছেড়ে দিয়েছেন। যদি কেউ নির্দিষ্ট কারণ দেখিয়ে নিরাপত্তা রাখার জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কাছে আবেদন করেন তাহলে তাদের বিষয়টি ভেবে দেখা হবে।

বিজেপির আরেক তারকা প্রার্থী রুদ্রনীল ঘোষের অবশ্য এখনও নিরাপত্তা রয়েছে। রুদ্রনীলের বক্তব্য, তার নিরাপত্তার দায়িত্বে থাকা কমান্ড্যান্ট জিজ্ঞাসা করেছেন, যদি নিরাপত্তা বহাল রাখতে চান তাহলে চিঠি লিখে জানাতে হবে। রুদ্রনীলের কথায়, ‘আমি নিজে নিরাপত্তা চাইনি। নিজে রাখার কথাও বলব না। উপর মহল যা ঠিক করার করবে। ’

রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্যর বক্তব্য, তারকা প্রার্থী ছাড়াও কিছু মানুষকে ভোট পর্যন্ত নিরাপত্তা দেওয়া হয়েছিল। ভোট শেষ, তাই যারা নিরাপত্তা দিয়েছিল তারা হয়তো কৌশলগত কারণে নিরাপত্তা তুলে নিয়েছে। যাদের প্রয়োজন আছে তাদের নিরাপত্তা আছে এখনও। যাদের প্রয়োজন নেই বলে মনে করা হয়েছে তাদের তুলে নেওয়া হয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD