বিগ বসে দেখা যাবে রিয়াকে! বিগ বসে দেখা যাবে রিয়াকে! – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বিগ বসে দেখা যাবে রিয়াকে!

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ১৬০ পাঠক

শুরু হতে যাচ্ছে জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’ এর নতুন সিজন। এবারের সিজনে প্রতিযোগী তালিকায় বড় চমক থাকছে। আর তা নিয়ে বি-টাউনে শুরু হয়েছে জোর গুঞ্জন। এমন খবরই প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার।

জানা গেছে, নতুন সিজনে প্রতিযোগী হিসেবে অংশ নিতে পারেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিংয়ের প্রেমিকা রিয়া চক্রবর্তী। অনুষ্ঠানে অংশ নিয়ে রিয়া তার ব্যক্তিগত এবং পরিবারিক গল্প তুলে ধরবেন। ‘বিগ বস’ সিজন ১৫ শুরু হবে চলতি বছর শেষের দিকে। প্রি-প্রডাকশনের কাজ শিগগিরই শুরু হওয়ার কথা রয়েছে।

রিয়া চক্রবর্তী ছাড়া আরও অংশ নেবেন ‘কসৌটি জিন্দেগি কে’ খ্যাত অভিনেতা পার্থ সামথান ও ‘তারক মেহ্তা কা উল্টা চশমা’র অভিনেত্রী দিশা ভাখানি। এছাড়া গোবিন্দর ভাগ্নে ক্রুষ্ণা অভিষেককে দেখা যেতে পারে নতুন সিজনে। অন্যদিকে ‘বিগ বস ১৪’ এর প্রতিযোগী গায়ক রাহুল বৈদ্যর বান্ধবী দিশা পরমা এবং ‘জামাই রাজা’র নায়িকা নিয়া শর্মাকেও নতুন সিজনের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর আলোচনায় তার সাবেক প্রেমিকা রিয়া। মাদককাণ্ডে সম্পৃক্ততা থাকায় গ্রেপ্তার করা হয়েছিল তাকে। এক মাস জেলও খেটেছিলেন রিয়া। বর্তমানে তিনি জামিনে আছেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD