বিষাক্ত মদপানে উত্তর প্রদেশে ২৫ জনের মৃত্যু বিষাক্ত মদপানে উত্তর প্রদেশে ২৫ জনের মৃত্যু – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বিষাক্ত মদপানে উত্তর প্রদেশে ২৫ জনের মৃত্যু

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ১৮৩ পাঠক

ভারতের জনবহুল উত্তর প্রদেশে বিষাক্ত মদপানে অন্তত ২৫ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। গত শুক্রবার থেকে গতকাল রবিবার পর্যন্ত রাজ্যের আলিগড় জেলায় এই ২৫ জনের মৃত্যু হয়। তবে আলিগড় লোকসভার বিজেপি সাংসদ সতীশ গৌতম তার সংগৃহীত তথ্য অনুযায়ী মৃত্যুর সংখ্যা ৩৫ পেরিয়ে গেছে বলে জানান। খবর এনডিটিভি।

সংবাদকর্মীদের সঙ্গে আলাপকালে সতীশ গৌতম জানান, তিনি মৃত্যুর যে পরিসংখ্যান উল্লেখ করেছেন তা বিভিন্ন গ্রাম থেকে সংগৃহীত তথ্যের ওপর ভিত্তি করে তৈরি। ওই সব এলাকায় ময়নাতদন্ত না করেই অনেকের শেষকৃত্য সম্পন্ন করা হয়েছে।

এর আগে স্থানীয় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জানান, ভিন্ন ভিন্ন গ্রামের ১৫ জন মারা গেছেন। পরে আরও সাতজন প্রাণ হারান। গতকাল শনিবার তিনি এ তথ্য জানান।

ঘটনার সূত্রপাত হয় গত বৃহস্পতিবার রাতে। ওই রাতে অনেকে স্থানীয়ভাবে তৈরি দেশি মদ পান করেন। এরপরেই শুরু হয় মৃত্যুর মিছিল। বলা হচ্ছে, মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। এ ঘটনায় জেলা হাসপাতালে ভর্তি অনেকের অবস্থাই গুরুতর। বিষাক্ত মদপানের এ ঘটনায় তদন্ত চলছে।

এ ঘটনায় সেখানে রাজ্যে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এরই মধ্যে এ অঞ্চলের চারটি বিদেশি মদের দোকান বন্ধ করে দেওয়া হয়েছে। পাশাপাশি সব দেশি মদের দোকান বন্ধ করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তদন্ত শেষ না হওয়া পর্যন্ত এসব দোকান বন্ধ থাকবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD