মেসির ডেরায় উচ্ছ্বসিত আগুয়েরো মেসির ডেরায় উচ্ছ্বসিত আগুয়েরো – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মেসির ডেরায় উচ্ছ্বসিত আগুয়েরো

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ১৬১ পাঠক

কথাবার্তা আগেই পাকাপাকি ছিল। চ্যাম্পিয়ন্স লিগে চেলসির কাছে হারে চোখের জল এখনও শুকোয়নি। এরইমধ্যে ম্যানচেস্টার সিটির সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিন্ন করে বার্সেলোনায় পাড়ি জমালেন আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও আগুয়েরো। স্বদেশি সতীর্থ লিওনেল মেসির ক্লাবে যোগ দিতে পেরে উচ্ছ্বসিত হালের এই সেরা তারকা।

৩২ বছর বয়সী আগুয়েরো ঐতিহ্যবাহী ফুটবল ক্লাব বার্সেলোনায় যোগ দিতে পেরে নিজের অনুভূতি প্রকাশ করে বলেছেন, ‘আমি খুবই খুশি। ক্লাবের জন্য যা যা দরকার, আমি সব করবো। দলকে সাহায্য করবো গুরুত্বপূর্ণ শিরোপা জেতানোর জন্য। বার্সায় খেলতে পারা অনেক আনন্দের একটা বিষয়। আমার জন্য বার্সেলোনা সব সময়ই বিশ্বের সেরা দল, লিওনেল মেসিও এখানে খেলে।’

আর্জেন্টিনার জার্সিতে প্রায় দেড় দশক ধরে মেসির সঙ্গে খেলছেন আগুয়েলো। এবার বার্সার জার্সি গায়ে তাদের একসঙ্গে মাঠে নামার অপেক্ষা।

বার্সেলোনায় খেলার স্বপ্ন প্রসঙ্গে আগুয়েলো বলেন, ‘বার্সেলোনা যেদিন আমার এজেন্টের সঙ্গে কথা বলল, আমি খুব খুশি হয়েছিলাম। আমি সেই ১৪ বছর বয়স থেকে বার্সায় আসতে চেয়েছি। মেসির সঙ্গে একসঙ্গে খেলার স্বপ্ন দেখেছি। আমি ওকে অনেক দিন ধরে চিনি। আশা করব ও যেন দলে থাকে।’

গেল গ্রীষ্মকালীন দলবদলে লুইস সুয়ারেজকে ছেড়ে দেয়ার পর ডেনিস ফরোয়ার্ড মার্টিন ব্রাথওয়েটের ওপর ভরসা রেখেছিল বার্সেলোনা। কিন্তু পুরো মৌসুমে মাত্র ৭ গোল করা ব্রাথওয়েট আস্থার প্রতিদান দিতে পারেননি। তাই পরীক্ষিত সেন্টার ফরোয়ার্ডের খোঁকে আগুয়েরোর দিকে হাত বাড়ায় কাতালান ক্লাবটি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD