সোস্যাল মিডিয়ায় কার কত আয়? সোস্যাল মিডিয়ায় কার কত আয়? – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সোস্যাল মিডিয়ায় কার কত আয়?

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ১৬৯ পাঠক

অভিনয় ছাড়াও তারকারা এখন যুক্ত হচ্ছেন সোস্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমের নানা প্ল্যাটফর্মগুলো তারকাদের আয়ের অন্যতম উৎস হয়ে উঠেছে। বলিউডের অনেক তারকাই প্রচুর টাকা আয় করেন এসব মাধ্যম থেকে। সে তালিকায় আছেন অমিতাভ, শাহরুখ, প্রিয়াঙ্কার মতো বড় তারকারাও।

৭৮ বছর বয়সেও সোস্যাল মিডিয়া দাঁপিয়ে বেড়াচ্ছেন কিংবদন্তি অমিতাভ বচ্চন। ২৬ দশমিক ৭ মিলিয়ন ফলোয়ার থাকা তার ফেসবুক প্রোফাইল থেকে প্রত্যেকটি পোস্টের জন্য ৫০ লাখ রুপি নিয়ে থাকেন তিনি।

বলিউড বাদশা শাহরুখ খানের নাম তো এরপরেই চলে আসে। কিং খান তার ইনস্টাগ্রামে প্রত্যেকটি বিজ্ঞাপন পোস্টের জন্য ৮০ লাখ থেকে ১ কোটি রুপি নিয়ে থাকেন। কিং খানের প্রায় সমপরিমাণ অর্থ ইনস্টাগ্রাম থেকে আয় করেন আলিয়া ভাটও।

তবে বলিউড তারকাদের মাঝে সব থেকে বেশি অর্থ পান প্রিয়াঙ্কা। ৬৩ দশমিক ৮ মিলিয়নের বিশাল ফ্যান ফলোয়ারের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে প্রতিটি বিজ্ঞাপন পোস্টের জন্য ১.৮০ কোটি থেকে ২ কোটি রুপি নিয়ে থাকেন তিনি। মূলত হলিউডের সিনেমা করার পর থেকেই প্রিয়াঙ্কার জনপ্রিয়তা পৃথিবী জুড়ে। জাতিসংঘের শান্তি দূত থেকে শুরু করে নানা সামাজিক কার্যক্রমে ব্যস্ত থাকা এই তারকার চাহিদাটাও সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক বেশি।

অভিনয় ছাড়াও তারকারা তাদের আর্থিক আয়ের ভাণ্ডার খুলে বসেছেন সোস্যাল প্ল্যাটফর্মগুলোতে। এতে তারা যেমন জয়প্রিয়তা পাচ্ছেন তেমন হচ্ছে বাড়তি উপার্জনও।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD