ডিএসসিসিতে কোনও দখলবাজি চলবে না: তাপস ডিএসসিসিতে কোনও দখলবাজি চলবে না: তাপস – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ডিএসসিসিতে কোনও দখলবাজি চলবে না: তাপস

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২ জুন, ২০২১
  • ১৮৬ পাঠক

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, পরিচ্ছন্নতা কর্মীদের আবাসস্থল নিয়ে এমনও অভিযোগ আসে যারা আবাসস্থল পাওয়ার যোগ্য তারা নামে বরাদ্দ পান কিন্তু সেখানে গিয়ে দখল করে অন্যজন। আজকে জানিয়ে দিতে চাই ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আর কোনও দখলবাজি চলবে না। পরিচ্ছন্নতাকর্মীদের যে সম্প্রদায়ের জন্য যে আবাসস্থল বরাদ্দ তারাই সেই আবাসস্থল পাবে, অন্য কেউ পাবে না।

বুধবার (২ জুন) ডিএসসিসি নগরভবনে আয়োজিত ধলপুর তেলেগু পরিচ্ছন্নতাকর্মী নিবাসের বাসা বরাদ্দপত্র ও চাবি হস্তান্তর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন

পরিচ্ছন্নতা কর্মীদের আবাসস্থল প্রসঙ্গে মেয়র তাপস বলেন, পরিচ্ছন্নতাকর্মীরা অনেক সময় অভিযোগ করেন আবাসস্থল যাদের পাওয়ার কথা অনেক সময় সেই নির্দিষ্ট জন না পেয়ে অন্যরা পায়। এই অভিযোগের প্রেক্ষিতে বলতে চাই আজকের এই পরিছন্নতাকর্মীদের হাতে চাবি তুলে দেওয়ার মাধ্যমে এই কার্যক্রমে দীর্ঘদিনের দালাল চক্রের অবসান ঘটলো। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আর কেউ দালালি করার সুযোগ পাবে না। যারা ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আসল পরিচ্ছন্নতা কর্মী তারাই শুধু আবাসন ব্যবস্থার আওতায় থাকবে। যারা প্রাপ্য তাদেরকেই আবাসস্থল নিশ্চিত করাতে আমরা পদক্ষেপ নিয়েছি।

জলাবদ্ধতা বিষয়ে মেয়র তাপস বলেন, জলাবদ্ধতা নিরসনে আগামী দুই মাস আমাদের সকল কর্মকর্তা-কর্মচারী মাঠে থাকবে। যেখানেই জলাবদ্ধতা সেখানেই অতিদ্রুত পানি নিষ্কাশনের ব্যবস্থা গ্রহণ করা হবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD