স্বামীর ভয়ে নবজাতক হত্যা করলেন মা! স্বামীর ভয়ে নবজাতক হত্যা করলেন মা! – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

স্বামীর ভয়ে নবজাতক হত্যা করলেন মা!

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২ জুন, ২০২১
  • ২২৬ পাঠক

সাতক্ষীরার তালায় ৮ দিনের শিশু কন্যাকে পানিতে ফেলে হত্যা করলেন মা। এ ঘটনায় মা শ্যামলীকে আটক করেছে পুলিশ। বুধবার (২ জুন) সকালে তালা উপজেলার রায়পুর গ্রামে বাড়ি থেকে তাকে আটক করা হয়। তিনি উপজেলার রায়পুর গ্রামের মানিক ঘোষের স্ত্রী।

এর আগে মঙ্গলবার দিবাগত রাতে ওই শিশুর মরদেহ বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুর থেকে উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান, ওই দম্পতির আগের তিনটি কন্যা সন্তান রয়েছে। বারবার কন্যা সন্তান জন্ম হওয়ায় স্বামী মানিক ঘোষ শ্যামলীকে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। তাই স্বামীর ভয়ে বাধ্য হয়ে নবজাতক কন্যাশিশুকে পানিতে ফেলে হত্যা করেছে মা।

স্থানীয় ইউপি সদস্য বিকাশ মন্ডল বলেন, বিষয়টি অত্যন্ত দুঃখজনক। শিশুটি হারিয়ে যাওয়ার খবরে আমরা দিনব্যাপী ব্যাপক খোঁজাখুজি করেছিলাম। তবে পায়নি। সর্বশেষ রাত সাড়ে ১০টার দিকে বাড়ির পুকুরে তার লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেওয়া হয়।

খলিলনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান লিটু বলেন, ঘটনাস্থলে চৌকিদারকে পাঠানো হয়েছিল। চৌকিদার ফিরে এসে জানিয়েছেন শ্যামলী ঘোষের স্বামী মানিক ঘোষ বলেছেন, ‘তিন মেয়ের পর আবার মেয়ে হয়েছে। ওই মেয়েকে মেরে না ফেললে তোকে (শ্যামলী ঘোষকে) আমি বাড়িতে রাখব না। এজন্য স্বামীর কথামতো নবজাতকটিকে মেরে পুকুরের পানিতে ফেলে দেয় শ্যামলী ঘোষ।’ পরে রাতে পুলিশ নবজাতকটির মরদেহ উদ্ধার করে।

তালা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, নবজাতক হত্যার ঘটনায় নবজাতকের মা শ্যামলী ঘোষকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD