গাজায় বিস্ফোরণে দুই হামাস সদস্য নিহত গাজায় বিস্ফোরণে দুই হামাস সদস্য নিহত – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

গাজায় বিস্ফোরণে দুই হামাস সদস্য নিহত

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ১৮৭ পাঠক

অবরুদ্ধ গাজা উপত্যকায় হামাসের একটি ঘাঁটিতে বিস্ফোরণে দুই প্রতিরোধ যোদ্ধা নিহত হয়েছে। ফিলিস্তিনি সূত্রগুলো জানিয়েছে, নিহত দুই যোদ্ধা হামাসের সামরিক শাখা ইজ্জাদ্দিন কাসসাম ব্রিগেডসের সদস্য। খবর পার্সটুডে।

ইজ্জাদ্দিন আল-কাসসাম ব্রিগেডস এক বিবৃতিতে এ খবরের সত্যতা নিশ্চিত করেছে। তারা জানিয়েছে নিহত দুই যোদ্ধার নাম ওসামা ফজল জুনাইনা ও আহমাদ জাকি আবু হুসাইরা।

গাজার নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষ হামাসের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের বরাতে ফিলিস্তিন বার্তা সংস্থা আলআন জানিয়েছে, সাম্প্রতিক গাজা যুদ্ধে হামাসের ঘাঁটিতে দখলদার ইসরায়েলের বোমাবর্ষণের সময় অবিস্ফোরিত একটি সন্দেহজনক বস্তু নিষ্ক্রিয় করছিল হামাসের বিশেষজ্ঞ টিম। বুধবার দুপুরে সন্দেহজনক বস্তুটি বিস্ফোরিত হলে কাসসাম ব্রিগেডের ওই দুই যোদ্ধা নিহত হন।

গত মাসের শুরুর দিকে আল-আকসা মসজিদে মুসল্লিদের ওপর ইসরায়েলি সেনাদের ব্যাপক দমন অভিযানের প্রতিবাদে গাজা উপত্যকা থেকে ইসরায়েল অভিমুখে রকেট নিক্ষেপ শুরু করে প্রতিরোধ আন্দোলনগুলো।
দখলদার ইসরায়েল টানা ১১ দিন ধরে গাজা উপত্যকায় বেসামরিক অবস্থানে বিমান হামলা চালিয়ে তার জবাব দেয়। ফিলিস্তিনের প্রতিরোধ আন্দোলন গ্রুপগুলো ইসরায়েলের বিভিন্ন শহর লক্ষ্য করে হাজার হাজার রকেট নিক্ষেপ করে।

এই ১১ দিনে জেরুজালেম, তেল আবিব এমনকি দূরবর্তী হাইফা শহরে চার হাজারের বেশি রকেট নিক্ষেপ করে দখলদার ইসরায়েলি অন্তরে কাঁপন ধরিয়ে দেয় তারা। শেষ পর্যন্ত যুদ্ধবিরতি মানতে বাধ্য হয় দখল ইসরায়েলি বাহিনী।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD