দেশে ইউটিউবের অফিস খোলার অনুরোধ দেশে ইউটিউবের অফিস খোলার অনুরোধ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

দেশে ইউটিউবের অফিস খোলার অনুরোধ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ২২৯ পাঠক

বাংলাদেশের একাধিক স্যাটেলাইট টিভি চ্যানেল বা বেশ কিছু ইউটিউব চ্যানেল গ্রাহকপ্রিয়তার পরিচয় দিচ্ছে। ইউটিউবে বাড়ছে বাংলা কনটেন্ট। বৃদ্ধি পাচ্ছে ব্যবহারকারীর সংখ্যা, কনটেন্ট, চ্যানেলের সংখ্যা এবং তৈরি হচ্ছে ডিজিটাল বিপণনের বড় ক্ষেত্র। তবে পার্শ্ববর্তী দেশ ভারতে ইউটিউবের অফিস থাকলেও এখনও দেশে নেই প্রতিষ্ঠানটির আঞ্চলিক অফিস। তাই, ইউটিউব কর্তৃপক্ষকে বাংলাদেশে অফিস করার অনুরোধ জানানো হয়েছে।

বুধবার (২ জুন) আইন-শৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে সচিবালয়ে সাংবাদিকদের সাথে কথা বলার সময় বিষয়টি নিশ্চিত করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী ও আইনশৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির আহ্বায়ক আ ক ম মোজাম্মেল হক।

মন্ত্রী বলেন, বাংলাদেশে ইউটিউবের কোনও অফিস নেই। ইন্ডিয়াতে আছে। আমরা চাই তারা যেন বাংলাদেশে অফিস করে। সেজন্য ইউটিউব কর্তৃপক্ষকে অনুরোধ করা হয়েছে। তাহলে আমরা আমাদের অভিযোগ তাদের কাছে জানোতে পারব। যিনি অপরাধ করবেন তিনিই যাতে আইনের আওতায় আসেন সেটাই আমরা চাই।

এসময় মন্ত্রী আরো বলেন, ইতোমধ্যে বাংলাদেশে ভ্যাটের আওতায় আন্তর্জাতিক ই-কমার্স ব্যবসা প্রতিষ্ঠান আমাজন রেজিস্ট্রেশন করেছে। অন্য ই-কমার্স ব্যবসায়ীরাও যাতে রেজিস্ট্রেশন করে ব্যবসা করে সেটা আমরা চাই। সবকিছু জবাবদিহিতার মধ্যে থাকুক। আইনের মধ্যে থেকে কাজ করুক। অনলাইন নিউজ পোর্টালগুলোও যাতে রেজিস্ট্রেশন করে কার্যক্রম পরিচালনা করে। কেউ যদি মনে করে তার বিরুদ্ধে মিথ্যাচার করা হয়েছে তিনি যেন আইনের আশ্রয় নিতে পারেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD