নিয়ম ভেঙে চলছে ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং নিয়ম ভেঙে চলছে ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নিয়ম ভেঙে চলছে ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ১৬০ পাঠক

করোনা-বিধি লঙ্ঘন করে ভারতীয় বাংলা টেলিভিশন সিরিয়ালের শুটিং করছেন নির্মাতারা। শুধু তাই নয়, ঘনিষ্ঠ দৃশ্যেরও শুটিং করছেন বলে অভিযোগ করেছে স্থানীয় ফেডারেশনের নেতারা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

সংগঠনটির এক বিবৃতিতে জানানো হয়েছে, মহামারি করোনার কারণে জরুরি পরিষেবা ছাড়া অন্য কাজ কিছু দিনের জন্য বন্ধ রাখার নির্দেশ দিয়েছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। তার আওতায় টেলিপাড়াও পড়ে। কিন্তু পরিচালক, প্রযোজকরা সে কথা মানছেন না। ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে গিয়ে অভিনেতারা করোনায় আক্রান্ত হলে তার দায় কে নেবেন?

ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাস বলেন—‘লকডাউনে বাড়ির বাইরে শুটিং করা কি মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ অমান্য করা নয়?’

আর্টিস্ট ফোরামের যুগ্ম সহকারি সম্পাদক দিগন্ত বাগচী বলেন, ‘আমরাও প্রথম থেকে শুটিং বন্ধ রাখার পক্ষে। পরে প্রযোজক, পরিচালক, চ্যানেল কর্তৃপক্ষ ‘শুট ফ্রম হোম’-এর কথা বললে আমরা তাতে সমর্থন জানাই। বাইরে বেরিয়ে শুটিংয়ের পক্ষে আর্টিস্ট ফোরামও না। তবে ফেডারেশন যে অভিযোগ তুলেছে, তা প্রমাণিত হলে প্রযোজক, পরিচালক, অভিনয়শিল্পীদের জিজ্ঞাসাবাদ করে পদক্ষেপ নেওয়া হবে।’

ভারতে করোনা সংকট কাটেনি। পশ্চিমবঙ্গেও আক্রান্ত ও মৃতের হার কম নয়। বিশেষ করে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের পর আক্রান্তের হার বেড়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য শুটিংয়ের বিষয়ে নিষেধাজ্ঞা দিয়েছে পশ্চিমবঙ্গ সরকার।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD