বরগুনা-ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক দলের ৫ ইউনিটে নতুন কমিটি বরগুনা-ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক দলের ৫ ইউনিটে নতুন কমিটি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বরগুনা-ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক দলের ৫ ইউনিটে নতুন কমিটি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ২১১ পাঠক

স্বেচ্ছাসেবক দল বরগুনা জেলা শাখার আহ্বায়ক কমিটি এবং স্বেচ্ছাসেবক দল ঠাকুরগাঁও জেলার অধীন ৫টি ইউনিট কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২ জুন) সংগঠনটির পক্ষ থেকে এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

বিবৃতিতে বলা হয়, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল আজ বরগুনা জেলা শাখার আহ্বায়ক কমিটি অনুমোদন করেছেন। এছাড়া স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সঙ্গে রংপুর বিভাগীয় সাংগঠনিক টিম এবং স্বেচ্ছাসেবক দল ঠাকুরগাঁও জেলার নেতৃবৃন্দের সঙ্গে যৌথ সভায় ঠাকুরগাঁওয়ে চারটি ইউনিট পূর্ণাঙ্গ ও একটি ইউনিট আহ্বায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। সংগঠনটির ঠাকুরগাঁও জেলার সভাপতি সরকার মো. নুরুজ্জামান ( নুরু) ও সাধারণ সম্পাদক মো. সোহেল রানা এসব কমিটি অনুমোদন দেন।

বরগুনা জেলা শাখার আহ্বায়ক কমিটি

আহ্বায়ক মো. মনিরুজ্জামান মনির, সদস্য সচিব মো. নাসির উদ্দীন, যুগ্ম আহ্বায়ক আবু হেনা মো. জাফর পিন্টু, মো. সাহাদাত হোসেন শানু মাস্টার, মো. কাজী শাহীন শাহনেওয়াজ, মো. মশিউর রহমান খোকন, মো. হাসান মাহমুদ, মো. রাসেল খান, মো. জুয়েল প্যাদা, মো. রেজাউল করিম বাদশা, নুসরাত জাহান পলি, মো. সাইফুল ইসলাম মিঠু ও মো. জিয়াউল হাসান রাহাত। আহ্বায়ক কমিটির মোট সদস্য ৫১ জন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD