জিদানের চেয়ারে আনচেলোত্তি জিদানের চেয়ারে আনচেলোত্তি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

জিদানের চেয়ারে আনচেলোত্তি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ১৬৮ পাঠক

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ গত ১১ বছরের মধ্যে এই প্রথম কোনও ট্রফি ছাড়াই একটা মৌসুম পার করলো। ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে বোঝাপড়ার টানাপোড়েন ও ব্যর্থতার দায় নিয়ে রিয়াল ছেড়েছেন ফরাসি কোচ জিনেদিন জিদান। খেলোয়াড় ও কোচ হিসেবে রিয়ালের সঙ্গে জিদানের ২০ বছরের সম্পর্কের সমাপ্তি ঘটার পর নতুন কোচের খোঁজে সময় নেয়নি রিয়াল।

আবারও সাবেক কোচ কার্লো আনচেলোত্তিকে রিয়ালের কোচ হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে।

জিদানের শূন্যস্থানে রিয়ালের প্রথম পছন্দ ছিল ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রিকে। কিন্তু তাকে ছিনিয়ে নিয়েছে জুভেন্টাস। এরপর রিয়ালের কাস্তিয়া দলের কোচ রাউলকেও ভাবা হচ্ছিল। রিয়ালের কোচ হওয়ার দৌড়ে ছিলেন ইন্টার মিলানকে শিরোপা জেতানো অ্যান্তোনিও কন্তেও। তবে শেষ পর্যন্ত জিদানের চেয়ারটাতে আনচেলোত্তিকেই বসালো রিয়াল কর্তৃপক্ষ।

২০১৯ সালের ডিসেম্বর ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব এভারটনে যোগ দেন আনচেলোত্তি। সেখানে আরও ৩ বছরের চুক্তি ছিল তার। কিন্তু এভারটনকে ক্ষতিপূরণ দিতে হবে জেনেও রিয়ালের ডাকে সাড়া দিয়ে সান্তিয়াগো বার্নাব্যুতে চলে আসলেন তিনি।

এর আগে ২০১৩ থেকে ২০১৫ পর্যন্ত রিয়ালের কোচ ছিলেন আনচেলোত্তি। ২০১৪ সালে রিয়ালকে এক মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ, কোপা দেল রে, উয়েফা সুপার লিগ ও ক্লাব বিশ্বকাপ জিতিয়েছিলেন তিনি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD