পাবনায় মাদরাসা শিক্ষিকার আত্মহত্যা পাবনায় মাদরাসা শিক্ষিকার আত্মহত্যা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

পাবনায় মাদরাসা শিক্ষিকার আত্মহত্যা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ১৮৫ পাঠক

পাবনার সুজানগরে মোছা. রাজিয়া সুলনানা (৩৮) নামে এক মাদরাসা শিক্ষিকা আত্মহত্যা করেছেন। শুক্রবার (৪ জুন) সকালে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের হাসপাতালপাড়ায় নিজ বাসায় গলায় গামছা পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেন।

নিহত রাজিয়া সুলতানা সুজানগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহাকারী শিক্ষক আবুল কালাম আজাদের স্ত্রী এবং উপজেলার মানিকহাট ইউনিয়নের শাও ক্ষেতুপাড়া মহল্লার রোস্তম আলীর মেয়ে। রাজিয়া সুলতানা সুজানগর পৌরসভার মোহাম্মদিয়া দাখিল মাদরাসায় সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন। তিনি এক ছেলে ও এক মেয়ের জননী।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সকালে বাড়িতে লোকজন না থাকায় সুযোগে সবার অজান্তে রাজিয়া ঘরের আড়ার সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে ঝুলতে থাকেন। বিষয়টি পরিবারের লোকজন দেখতে পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে রাজিয়া সুলতানা কী কারণে আত্মহত্যা করেছেন তা এখনও জানা যায়নি।

সুজানগর থানা পুলিশের ভারপ্রাপ্ত (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত শিক্ষিকা দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন বলে পরিবার দাবি করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, আত্মহত্যার কারণ জানতে তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় দুপুরের দিকে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD