নিমরতকে কবে বিয়ে করবেন? সাফ জবাব শাস্ত্রীর নিমরতকে কবে বিয়ে করবেন? সাফ জবাব শাস্ত্রীর – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নিমরতকে কবে বিয়ে করবেন? সাফ জবাব শাস্ত্রীর

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ৫ জুন, ২০২১
  • ২৬২ পাঠক

বলিউড অভিনেত্রীদের সঙ্গে ভারতীয় ক্রিকেট তারকাদের প্রেমের গুঞ্জন নতুন নয়। সবশেষ সেই পালে হাওয়া দিয়ে দাম্পত্য মধুরতায় ভাসছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা।

বলিউড সুন্দরীদের প্রেমে মজেছেন, ক্রিকেট দুনিয়ায় এমন অনেক নাম খুঁজে পাওয়া যাবে। কখনও সেই প্রেম পরিণতি পেয়েছে, কখনওবা মাঝপথেই থেমেছে।

ভারতের জাতীয় ক্রিকেট দলের সাবেক তারকা ও বর্তমান প্রধান কোচ রবি শাস্ত্রী অনেকদিন ধরেই হাবুডুবু খাচ্ছেন বলিউড অভিনেত্রী নিমরত কৌরের প্রেমে। প্রায় তিন বছর ধরে ডুবে ডুবে জল খেলেও দুজনের কেউই এ নিয়ে কখনও মুখ খুলেননি। বরং বরাবরই বিষয়টি এড়িয়ে গেছেন।

বয়সে ২০ বছরের ছোট নিমরতের সঙ্গে শাস্ত্রীর প্রেম কি পরিণতি পাবে? উত্তরটার জন্য হয়তো আরও অপেক্ষা করতে হবে। তবে সম্প্রতি ৫৯তম জন্মদিন পালন করা বিরাট কোহলিদের এই হেড স্যার জীবনে বলিউডের একাধিক সুন্দরীর প্রেমে মজেছেন। গুঞ্জন আছে, সহজেই প্রেমে পড়া শাস্ত্রী কখনও অমৃতা সিং কখনওবা ডিম্পল কাপাডিয়াতে মন দিয়েছেন। সেই অমৃতা সিংয়ের সঙ্গে শাস্ত্রীর সম্পর্ক তো সাঁতপাক পর্যন্ত পৌঁছেই গিয়েছিল। বাগদানের পরে কোনও এক অজানা কারণে শেষ পর্যন্ত তাদের বিয়েটা হয়নি। পরে শাস্ত্রী বিয়ে করেন রীতু সিংকে। এর এক বছর পরই অমৃতা ঘর বাঁধেন সাইফ আলি খানের সঙ্গে।

মুম্বাইয়ের এক ট্যাবলয়েড শাস্ত্রীকে নিমরতের প্রসঙ্গে সরাসরি প্রশ্ন ছুড়ে দিলে মেজাজ হারিয়ে ফেলেন শাস্ত্রী। কড়া ভাষায় সাংবাদিকদের তুলোধুনো করেন এবং নিমরতের সঙ্গে প্রেম ও বিয়ে নিয়ে কোনও উত্তর দিতে অস্বীকার করেন।

এর আগে পতৌদি-শর্মিলা ঠাকুর কিংবা আজহারউদ্দিন-সঙ্গীতা বিজলানির বিয়েও বলিউডের সঙ্গে ক্রিকেটপড়ার মধুরতা এনেছিল।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD