স্পেনের বিপক্ষে পর্তুগালের গোলশূন্য ড্র স্পেনের বিপক্ষে পর্তুগালের গোলশূন্য ড্র – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

স্পেনের বিপক্ষে পর্তুগালের গোলশূন্য ড্র

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ৫ জুন, ২০২১
  • ১৬১ পাঠক

ইউরোর বর্তমান ও সাবেক চ্যাম্পিয়নদের লড়াইয়ে নিজেদের পরখ করে নিতে প্রীতি ম্যাচ খেলেছে দুই দলই। একচেটিয়া বলের দখল রেখে আক্রমণ করে গেছে স্পেন। পাল্টা আক্রমণ নির্ভর ফুটবল খেলেছে পর্তুগাল। তবে ব্যবধান গড়ে দিতে পারেননি কেউ।

শুক্রবার (৪ জুন) রাতে মাদ্রিদের ওয়ান্দা মেট্রোপলিটানো স্টেডিয়ামে ১৫ হাজার দর্শকের উপস্থিতিতে অবশ্য কোনও দলই জালে বল জড়াতে পারেননি। এ নিয়ে দুই দল ৩৯তম বারের মুখোমুখি ম্যাচটি হলো ড্র। এর আগে শেষ ছয়বারের লড়াইয়ে পর্তুগাল এগিয়ে। দুটিতে জয় পেয়েছে। আর স্পেন একটিতে। ড্র হয়েছে তিনটিতে।

ম্যাচের ২৩তম মিনিটে স্বাগতিকদের জালে বল পাঠান জোসে ফন্তে। কিন্তু পাউ তরেসকে ফাউল করায় গোল দেননি রেফারি। খানিক পর সুযোগ আসে ক্রিস্ট্রিয়ানো রোনালদোর সামনে। তার শট যায় সরাসরি স্পেনের গোলরক্ষক বরাবর।

শুরুতে কিছুটা সংগ্রাম করা স্পেন ছন্দ খুঁজে পায় দ্বিতীয়ার্ধে। আলভারো মোরাতা ও পাবলো সারাবিয়ার ব্যর্থতায় জালের দেখা পায়নি সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা। ৫০তম মিনিটে গোলরক্ষক বরাবর দুর্বল শট নিয়ে হতাশ করেন মোরাতা। চার মিনিট পর লক্ষ্যভ্রষ্ট শট নেন ইউভেন্তুসের এই স্ট্রাইকার।

৫৮তম মিনিটে স্বাগতিকদের হতাশা বাড়ান সারাবিয়া। অনেকটা ফাঁকা জাল পেয়েও কাছ থেকে উড়িয়ে মেরে হতাশ করেন পিএসজির এই ফরোয়ার্ড। খানিক পর লক্ষ্যভ্রষ্ট হেডে পর্তুগালকে হতাশ করেন রোনালদো।

শেষের দিকে গোলের জন্য দারুণ চেষ্টা করলেও সফল হয়নি স্পেন। ৮৮তম মিনিটে খুব কাছ থেকে ফেররান তরেসের শট ঠেকিয়ে ইউরো চ্যাম্পিয়নদের ত্রাতা গোলরক্ষক রুই পাত্রিসিও। যোগ করা সময়ে মোরাতার শট ব্যর্থ হয় ক্রসবারে লেগে।

একই দিন ফিফা র‌্যাঙ্কিংয়ের শীর্ষ দল বেলজিয়াম ১-১ ড্র করে গ্রিসের বিপক্ষে।

আগামী ১৫ জুন হাঙ্গেরির বিপক্ষে ম্যাচ দিয়ে ইউরোয় শিরোপা ধরে রাখার অভিযান শুরু করবে পর্তুগাল। ‘এফ’ গ্রুপে তাদের অন্য দুই প্রতিপক্ষ জার্মানি ও ফ্রান্স। এর আগে আগামী বুধবার ইসরাইলের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচ খেলবেন রোনালদোরা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD