কাজ করতে ভয় পান ঈশিতা! কাজ করতে ভয় পান ঈশিতা! – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

কাজ করতে ভয় পান ঈশিতা!

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ৬ জুন, ২০২১
  • ১৯৫ পাঠক

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী রুমানা রশীদ ঈশিতা। একটা সময় নিয়মিত অভিনয় করলেও এখন আর আগের মতো পর্দায় নেই তিনি। শুধু বিশেষ দিবসগুলোতে দেখা মেলে তার। অভিনয় থেকে দূরে থাকলেও জনপ্রিয়তায় ভাটা পড়েনি অভিনেত্রীর। নতুন প্রজন্মের দর্শকও তার নাটক আগ্রহ নিয়ে দেখেন।

সম্প্রতি আসছে ঈদের জন্য এই অভিনেত্রী ‘নট আউট’ শিরোনামের একটি শর্টফিল্মে কাজ করেছেন। এটি পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। এর মাধ্যমে প্রায় দেড় বছর পর ক্যামেরার সামনে দাঁড়ালেন ঈশিতা।

এ প্রসঙ্গে ঈশিতা বলেন, সর্বশেষ গত বছরের জানুয়ারিতে কাজ করেছিলাম। এখন দেশের পরিস্থিতিতে কাজ করতে খুবই ভয় পাই। তারপরও ভয়ে ভয়ে কাজটা করেছি। এটা খুব সুন্দর একটা পারিবারিক গল্পের কাজ। কাজ করতে ভালো লেগেছে। নির্মাতা আরিয়ানের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। সে খুবই জনপ্রিয় একজন নির্মাতা। ধরে ধরে কাজ করে সে। সুন্দর ও গোছানো কাজ তার। আমার অনেক ভালো লেগেছে।

অভিনয়ের বাইরে এই অভিনেত্রী গানেও বেশ সমাদৃত। অভিনয়ে মনোযোগী হতে গিয়ে গানে নিয়মিত হয়ে ওঠেননি। ২০০২ সালে একটি অ্যালবামের জন্য গেয়েছিলেন। এরপর টানা বিরতি। ১৬ বছর পর ২০১৮ সালে ‘তোমার জানালায়’ দিয়ে বিরতি ভাঙেন তিনি। এরপর নিজের একক গানের পাশাপাশি ছেলে যাভীর দৌলার সঙ্গে লাকী আখান্দের ‘আবার এল যে সন্ধ্যা’ গানটি কাভার করেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD