গাভাস্কারের চোখে সেরা ডি ভিলিয়ার্স গাভাস্কারের চোখে সেরা ডি ভিলিয়ার্স – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

গাভাস্কারের চোখে সেরা ডি ভিলিয়ার্স

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ৬ জুন, ২০২১
  • ১৮২ পাঠক

টি-টোয়েন্টি যুগের আগের ক্রিকেটারদের অনেকেরই এই সংস্করণ পছন্দ নয়। সুনিল গাভাস্কার সেখানে ব্যতিক্রমীদের দলে। ধুম-ধাড়াক্কা এই ক্রিকেট তার দারুণ প্রিয়। ২০ ওভারের এই সংস্করণে ভারতীয় কিংবদন্তির চোখে সেরা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স।

মাঠের চারিদিকে শট খেলার জন্য বিখ্যাত এবি ডি ভিলিয়ার্সের দিনে বিশ্বের বাঘা বাঘা বোলারাও খেই হারায়। সাবেক বনে যাওয়া দক্ষিণ আফ্রিকার ৩৬০ ডিগ্রি খ্যাত ব্যাটসম্যানে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিলেও নিয়মিতই খেলেছেন ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট।

ভিলিয়ার্স প্রসঙ্গে গাভাস্কার বলেন, এবি ডি ভিলিয়ার্স… যেভাবে ব্যাট করে, সবাই জানেন, ৩৬০ ডিগ্রি খেলতে পারে সে। এমনভাবে সে খেলে, মনে হয় যেন আপনি তাকে নেট সেশনে ব্যাট করতে দেখছেন। তাকে দেখলে মনে হয় ব্যাটিং করা কতই না সহজ!

তিনি আরও বলেন, অনেক দূরে বল পাঠাতে পারে, পাশাপাশি আমাদের মতোই নান্দনিক সে। কিছু কিছু শট যখন সে খেলে, তার ব্যাটের ফলো থ্রু ঠিক কাঁধের ওপর পর্যন্ত যায়। তার মানে, এসব শুধু পাঞ্চ নয়, একদম খাঁটি ক্রিকেট শট। তার ব্যাটিং দেখতে দারুণ পছন্দ করি।

ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাট টি-টোয়েন্টির শুরুটা ২০০৫ সালের দিকে। আর গাভাস্কার ক্রিকেট ছেড়েছেন ১৯৮৭ সালের সময়টাতে। যে কারণে টি-টোয়েন্টি ক্রিকেট খেলার সুযোগ হয়নি গাভাস্কারসহ সেই সময়ের ক্রিকেটার। তবে ক্ষুদ্র এই সংস্করণের খেলাটা বেশ পছন্দ করেন ভারতের সাবেক ক্রিকেটার।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD