কাউকে বাদ দেওয়া বাছাই করার প্রশ্নই নেই : হেফাজতের মহাসচিব কাউকে বাদ দেওয়া বাছাই করার প্রশ্নই নেই : হেফাজতের মহাসচিব – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২২ জুন ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

কাউকে বাদ দেওয়া বাছাই করার প্রশ্নই নেই : হেফাজতের মহাসচিব

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ৭ জুন, ২০২১
  • ১৬১ পাঠক

হেফাজতের যেসব নেতা কারাগারে আছেন তাদের কমিটিতে না রাখার বিষয়ে সংগঠনটির নতুন কেন্দ্রীয় কমিটির মহাসচিব আল্লামা নুরুল ইসলাম জিহাদী বলেছেন, ‘তাদের নতুন কমিটিতে রাখা না রাখার এখানে বিষয় না। কারণ, আগের কমিটি বিলুপ্ত হয়ে গেছে। আহ্বায়ক কমিটির দায়িত্ব ছিল নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা। সেজন্য আজকে আমরা কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেছি। কাউকে বাদ দেওয়া না দেওয়া, রাখা না রাখার প্রশ্ন এখানে না করলে ভালো হয়।’

আজ সোমবার বেলা ১১টায় রাজধানীর খিলগাঁও জামিয়া ইসলামিয়া মাখজানুল মাদ্রাসায় এক সংবাদ সম্মেলনে ওই কমিটি ঘোষণার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

যারা কারাগারে আছেন তারা কি হেফাজতের সঙ্গে সংশ্লিষ্ট না? এ প্রশ্নের জবাবে নুরুল ইসলাম জিহাদী বলেন, সবাই হেফাজতের সঙ্গে সংশ্লিষ্ট। সব মুসলমান হেফাজতে ইসলাম বাংলাদেশের সদস্য। আমাদের মুরব্বির ঘোষণা, যেহেতু এটা অরাজনৈতিক সংগঠন, সেজন্য এই কমিটির সবসময় অরাজনৈতিক কর্মসূচি ও কর্মকাণ্ড থাকবে। কাউকে বাদ দেওয়া কাউকে বাছাই করার প্রশ্নই নেই। আহ্বায়ক কমিটি চিন্তাভাবনা করে এই কমিটি ঘোষণা করেছে।

আগের কমিটিতে যারা ছিল দেখা যাচ্ছে তারা গ্রেফতার হওয়ার পর আপনারা বাদ দিয়েছেন- জবাবে তিনি বলেন, বাদ দেওয়ার প্রশ্নই নেই। আমাদের এখানে আজকে যারা উপস্থিত হয়েছেন সবাই হেফাজতের কেন্দ্রীয় কমিটিতে ছিলেন, হেফাজতের কেন্দ্রীয় কমিটির সদস্য ১৫১জন ছিল। এখন এটা প্রাথমিক অবস্থায় ছোট পরিসরে করেছি। এরপরে কমিটি সিদ্ধান্ত নেবে কাদের রাখা হবে না রাখা হবে।

 

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD