দুই সেটে পিছিয়ে থেকেও জয়, ফরাসি ওপেনের শেষ আটে জকোভিচ দুই সেটে পিছিয়ে থেকেও জয়, ফরাসি ওপেনের শেষ আটে জকোভিচ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

দুই সেটে পিছিয়ে থেকেও জয়, ফরাসি ওপেনের শেষ আটে জকোভিচ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ১৬৯ পাঠক

অঘটন ঘটতে পারতো, ফরাসি ওপেন থেকে আরেক তারকার পতন হতে চলেছিল। শেষ ষোলোর লড়াইয়ে লরেঞ্জো মুসেত্তির কাছে হারতে বসেছিলেন নোভাক জকোভিচ। দুই সেটে পিছিয়ে থেকে অবশেষে জয় নিয়ে শেষ আটে পৌঁছালেন সার্বিয়ান তারকা।
প্রথম দুই সেটে টাইব্রেকারে জকোভিচকে পেছনে ফেলেন মুসেত্তি। এরপরই ঘুরে দাঁড়ালেন জোকার।
মুসেত্তির পক্ষে প্রথম দুটি সেটের ফল ৭-৬ (৯-৭), ৭-৬ (৭-২)। তৃতীয় ও চতুর্থ সেটে যথাক্রমে ৬-১ এবং ৬-০ সেটে ইতালির মুসেত্তিকে উড়িয়ে দেন নোভাক। পঞ্চম সেটে যখন ৪-০ পিছিয়ে মুসেত্তি, সে সময় তার পিঠে টান ধরায় অসম্ভব যন্ত্রণা শুরু হয়। প্রাথমিক চিকিৎসাতেও কোনও লাভ হয়নি।

যে কারণে ওয়াকওভার দিতে বাধ্য হন মুসেত্তি।
তবে ইতালির প্লেয়ারের চোট নিয়ে সমস্যা না থাকলে, রোলাঁ গারোয় যে এ দিন বড় অঘটন ঘটত না, এমনটা কিন্তু নিশ্চিত করে বলা কঠিন। কোয়ার্টার ফাইনালে সার্বিয়ার তারকা মুখোমুখি হবেন আরেক ইতালিয়ান মাতেয়ো বেরেত্তিনির। প্রি-কোয়ার্টার ফাইনালে রজার ফেদেরারের মুখোমুখি হওয়ার কথা ছিল মাতেয়ো বেরেত্তিনির। কিন্তু ফেদেরার নাম তুলে নেওয়ায় ওয়াকওভার পেয়ে যান বেরেত্তিনি।
ফ্রেঞ্চ ওপেনের পুরুষ বিভাগের চতুর্থ রাউন্ডের অন্য ম্যাচে জাপানের কেই নিশিকোরি স্ট্রেট সেটে উড়িয়ে দেন জার্মানির আলেকজান্ডার জেরেভকে। খেলার ফল ৬-৪, ৬-১, ৬-১। আর্জেন্টিনার দিয়েগো সোয়ার্জম্যান ৭-৬, ৬-৪ ও ৭-৫-এ হারান জার্মানির ইয়ান লেনার্ড স্ট্রুফকে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD