ওজন কমানোর চেষ্টা করছেন দীঘি ওজন কমানোর চেষ্টা করছেন দীঘি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ওজন কমানোর চেষ্টা করছেন দীঘি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ৯ জুন, ২০২১
  • ১৬৯ পাঠক
মূলত শিশুশিল্পী হিসেবে পরিচিতি ও জনপ্রিয়তা দুটিই পেয়েছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। এরপর বড় পর্দায় নায়িকা হিসেবে পদার্পণ। কিন্তু শুরুতেই বড় ধাক্কা খেয়েছেন তরুণ এই অভিনেত্রী। একসঙ্গে বেশ কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে কাজও শুরু করে দিয়েছেন। তবে ক্যারিয়ারে নায়িকা হয়ে আসা দীঘি সফল হতে পারেননি। সিনেমা বোদ্ধারা বলছেন- এর প্রধান কারণ দুটি। এক- সেই ছোট্ট দীঘি মুটিয়ে গেছেন। দুই-সিনেমার গল্প ও অভিনয় ব্যাটে-বলে মেলেনি। যদিও সমালোচকদের এই সমালোচনাকে দীঘি ভালোভাবেই নিয়েছেন। আর তাই তিনি এবার নতুন মিশনে নেমেছেন।

মন খারাপকে পাস কাটিয়ে দীঘি মন দিয়েছেন শরীরচর্চায়। নিয়মিত সময় দিচ্ছেন জিমে। আট থেকে নয় কেজি ওজন কমাতে চান তিনি।
এ নিয়ে তিনি বলেন, ‘দৈনিক প্রায় দুই ঘণ্টা জিম করছি, সপ্তাহে পাঁচ দিন করার চেষ্টা করি। সর্বনিম্ন আট থেকে নয় কেজি কমাতে চাই।’
হঠাৎ কেনো এমন চিন্তা মাথায় ঢুকেছে জানতে চাইলে গণমাধ্যমকে দীঘি বলেন, ‘সবাই বলে আমি মোটা হয়ে গেছি, তাই একটু চিকন হওয়ার চেষ্টা করছি।’
এদিকে, এতদিন দীঘি ফেসবুকে অ্যাকটিভ থাকলেও ছিল না কোনো ফ্যান পেজ। কিন্তু তার আগে অনেকেই ফেইক পেজ খুলে বসে আছেন। একাধিক ফ্যান পেজের ভিড়ে সম্প্রতি অভিনেত্রী ফেসবুকে ফ্যান পেজ খুলেছেন। সেখানে ভক্তদের যুক্ত হওয়ার অনুরোধও করেছেন।
উল্লেখ্য, অভিনেতা সুব্রত বড়ুয়া ও প্রয়াত চলচ্চিত্র অভিনেত্রী দোয়েল দম্পতির একমাত্র মেয়ে দীঘি। চলচ্চিত্রে অভিনয়ের আগে একটি মোবাইল অপারেটরের বিজ্ঞাপনে অভিনয় করে ব্যাপক সাড়া ফেলেছিলেন দীঘি। এরপর কাজী হায়াৎ পরিচালিত ‘কাবুলিওয়ালা’ তার অভিনীত প্রথম চলচ্চিত্র। প্রথম চলচ্চিত্রে অভিনয় করেই ২০০৬ সালে ‘শ্রেষ্ঠ শিশুশিল্পী’ হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি। এরপর দাদীমা, চাচ্চু, বাবা আমার বাবা, ১ টাকার বউ ও অবুঝ শিশুর মতো চলচ্চিত্রে অভিনয় করে দর্শক মনে জায়গা করে নেন। বর্তমানে তার হাতে আছে বেশ কিছু সিনেমা ও ওয়েব ফিল্ম।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD