সত্যজিৎ রায়ের গল্প অবলম্বনে ‘রে’র ট্রেলার সত্যজিৎ রায়ের গল্প অবলম্বনে ‘রে’র ট্রেলার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সত্যজিৎ রায়ের গল্প অবলম্বনে ‘রে’র ট্রেলার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ৯ জুন, ২০২১
  • ১৬৩ পাঠক
টিজার আগেই প্রকাশ্যে এসেছিল। এবার সত্যজিৎ রায়ের গল্প অবলম্বনে তৈরি নেটফ্লিক্সে ‘রে’ সিরিজের ট্রেলার এল প্রকাশ্যে। চারটি ভিন্ন কাহিনিতে নজর কাড়লেন মনোজ বাজপেয়ী, আলি ফজল, কে কে মেনন এবং হর্ষবর্ধন কাপুর।

সৃজিত মুখোপাধ্যায়, অভিষেক চৌবে, ভাসান বালার মতো পরিচালক মিলে তৈরি করেছেন নতুন এই অন্থোলজি সিরিজ। চারটি ভিন্ন স্বাদের গল্প রয়েছে তাতে। ট্রেলার দেখে যেটুকু মনে হচ্ছে তাতে ‘বিপিন চৌধুরীর স্মৃতিভ্রম’ গল্পের অনুপ্রেরণায় ‘ফরগেট মি নট’ গল্পটি তৈরি করা হয়েছে। শোনা গিয়েছে, এই গল্পটিই সৃজিত মুখোপাধ্যায় পরিচালনা করেছেন। গল্পে মুখ্য ভূমিকায় রয়েছেন আলি ফজল। শ্বেতা বসু প্রসাদকেও দেখা যাচ্ছে।
‘হাঙ্গামা হ্যায় কিউ বারপা’ গল্পে মনোজ বাজপেয়ীর সঙ্গে দেখা যাচ্ছে গজরাজ রাওকে। গল্প দেখে মনে হচ্ছে তাতে ‘বারীন ভৌমিকের ব্যারাম’-এর প্রভাব রয়েছে। ‘বহুরূপিয়া’ গল্পে অভিনয় করেছেন কে কে মেনন। সম্ভবত ‘বহুরূপী’ গল্প অবলম্বনে তৈরি এপিসোডটি। অনিল-পুত্র হর্ষবর্ধন কাপুর অভিনীত গল্পের নাম ‘স্পটলাইট’। একই নামে একটি গল্প রয়েছে মায়েস্ত্রো সত্যজিৎ রায়ের।
২৫ জুন থেকে নেটফ্লিক্সে দেখা যাবে ‘রে’। সিরিজে রাধিকা মদন, অনিন্দিতা বসু, রঘুবীর যাদব, মনোজ পাহওয়া, চন্দন রায় সান্যাল, দিব্যেন্দু ভট্টাচার্য, বিদিতা বাগ, খরাজ মুখোপাধ্যায়ের মতো তারকারাও অভিনয় করেছেন। বিশ্ব সিনেমায় বাঙালির গর্বের নাম সত্যজিৎ রায়। তার গভীর সমাজ সচেতনতা,  জীবনকে নানা দৃষ্টিকোণ থেকে দেখার অনুকরণীয় ভঙ্গি শুধুমাত্র সিনেমায় নয় সাহিত্যের পাতাতেও একাধিকবার উঠে এসেছে। ‘রে’ সিরিজেও সেই প্রতিফলন দেখার প্রতীক্ষায় দর্শকরা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD