মাদ্রাসা শিক্ষকের তিনলক্ষ টাকা নিয়ে চম্পট মলমপার্টি মাদ্রাসা শিক্ষকের তিনলক্ষ টাকা নিয়ে চম্পট মলমপার্টি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মাদ্রাসা শিক্ষকের তিনলক্ষ টাকা নিয়ে চম্পট মলমপার্টি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ১৪৩ পাঠক
মতিঝিলে এক মাদ্রাসা শিক্ষকের কাছ থেকে তিন লক্ষ টাকা ছিনিয়ে নিয়েছে মলম পার্টির সদস্যরা।

রাজধানীর মতিঝিলে জসীমউদ্দীন (৫৭) নামে এক মাদ্রাসা শিক্ষকের কাছ থেকে তিন লক্ষ টাকা ছিনিয়ে নেওয়ার  অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার বেলা ১১ টার পর মতিঝিল শাপলা চত্বরে এ ঘটনা ঘটে।অসুস্থ ওই ব্যক্তিকে কে বা কারা বিকেল সাড়ে চারটার দিকে ঢাকা মেডিকেলে রেখে যায় তা কেউ বলতে পারেনা।
চিকিৎসাধীন মাদ্রাসা শিক্ষক জানান, মতিঝিলের জামিয়া দারুল উলুম মাদ্রাসার সিনিয়র বাংলা শিক্ষক তিনি। তার স্থায়ী বাড়ি গাজীপুর বোর্ডবাজার বড়বাড়ি এলাকায়। তবে বর্তমানে মাদ্রাসা বন্ধ থাকায় টিকাটুলিতে ছেলের বাসায় থাকেন।
আজ বৃহস্পতিবার বেলা ১১ টার পর মতিঝিল আইএফআইসি ব্যাংকে টাকা তুলতে যান তিনি।  সেখান থেকে তিন লক্ষ টাকা তুলেন। এরপর এক পাওনাদারকে ওই টাকা পাঠানো জন্য ইসলামী ব্যাংকের মতিঝিল শাখায় যাচ্ছিলেন তিনি। হেটে যাওয়ার সময় পথিমধ্যে রাস্তায় এক ব্যক্তি তার গায়ে ইচ্ছাকৃতভাবে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় পড়ে যান। এর অল্প সময় পরই তিনি অচেতন হয়ে পড়েন।
যখন জ্ঞান ফিরে তখন তিনি নিজেকে ঢামেক হাসপাতালের বেডে দেখতে পান। তার সঙ্গে থাকা টাকার ব্যাগটি খোয়া গেছে বলে অভিযোগ করেন তিনি। এছাড়া আর কিছু জানাতে পারেননি।
মাদ্রাসা শিক্ষকের ছেলে তানজিমুল ইসলাম ঢামেক ক্যাম্পের পুলিশের মাধ্যমে খবর পেয়ে হাসপাতালে এসে বাবাকে দেখতে পেয়ে হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা শেষে সন্ধ্যায় বাসায় নিয়ে যান।
ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান,অসুস্থ ওই মাদ্রাসা শিক্ষককে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD