বয়কটের ডাক কারিনাকে বয়কটের ডাক কারিনাকে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বয়কটের ডাক কারিনাকে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ১৩ জুন, ২০২১
  • ২২৫ পাঠক
বড় পর্দায় আসতে চলেছে ‘রামায়ণ’। সীতার চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিলো কারিনা কাপুরকে। বলিউডের গুঞ্জন, সেই ছবিতে কাজ করার জন্য ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন অভিনেত্রী।

রামায়ণকে সিলভারস্ক্রিনে আনতে চলেছেন পরিচালক অলৌকিক দেশাই। ওই ছবিতে সীতার ভূমিকায় অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিলো কারিনা কাপুর খানকে। এ জন্য কারিনা ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন! এই খবর সংবাদমাধ্যমে প্রকাশ হতেই কারিনার উপর চটে যান নেটাগরিকদের একাংশ।  #BoycottKareenaKhan ডাকে ট্রেন্ডিং হয়েছে টুইটারে। কেউ লিখেছেন, এ রকম চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েও এত মোটা অঙ্কের পারিশ্রমিক দাবি করাকে ‘অমানবিক’ আচরণ হিসেবে দেখছেন অনেকেই। কেউ আবার বলছেন, হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করছেন কারিনা।
একজন নেটাগরিক লিখেছেন, ‘যে অভিনেত্রী হিন্দু দেবদেবীদের সম্মান করতে পারেন না, তিনি সীতার চরিত্রে অভিনয় করতে পারেন না।’ অন্য জনের কটূক্তি, ‘ভারতীয় নাগরিক হিসেবে এমন একজন অভিনেত্রীকে সীতার চরিত্রে মেনে নেব না, যার হিন্দু ধর্মের প্রতি বিশ্বাস নেই।’
সাধারণত ৬ থেকে ৮ কোটি টাকা পারিশ্রমিক চান কারিনা । কিন্তু ‘পিরিয়ড ড্রামা’য় ৮ থেকে ১০ মাস সময় দিতে হবে। প্রস্তুতিও বিস্তর। সে কারণে অতিরিক্ত পারিশ্রমিক দাবি করেছেন অভিনেত্রী। যদিও এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে নির্মাতা বা অভিনেত্রীর তরফে কোনো বিবৃতি আসেনি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD