চতুর্থবার বিয়ের সাজে শ্রাবন্তী চতুর্থবার বিয়ের সাজে শ্রাবন্তী – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১০ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

চতুর্থবার বিয়ের সাজে শ্রাবন্তী

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ১৩ জুন, ২০২১
  • ১৭৭ পাঠক
করোনার দাপটে শুটিং বন্ধ। কিন্তু টলিপাড়া সরগরম দুই অভিনেত্রীর সাংসারিক ঝামেলা নিয়ে। একদিকে নুসরাত-নিখিল, অন্যদিকে শ্রাবন্তী-রোশন। এর মধ্যে বিয়ের সাজে ছবি পোস্ট করেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাতেই বেজায় ট্রোলড হতে হল অভিনেত্রীকে। চার নম্বর বিয়ের প্রস্তুতি নিচ্ছেন নাকি? বিদ্রুপ করে প্রশ্ন নেটিজেনদের একাংশের।

তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে বহুদিন ধরেই থাকেন না শ্রাবন্তী। গত বছরের নভেম্বর মাস থেকেই দু’জনের তিক্ততার খবর প্রকাশ্যে আসতে শুরু করেছিল। তারপর থেকে একাধিকবার সোশ্যাল মিডিয়ায় একে অন্যের বিরুদ্ধে পরোক্ষে কটূক্তি করেছেন রোশন-শ্রাবন্তী। ছেড়ে কথা বলেনি শ্রাবন্তীপুত্র ঝিনুকও। ইনস্টাগ্রামে স্টোরি শেয়ার করে ‘বডি বিল্ডারদের’ মগজে বুদ্ধির অভাব বলে কটাক্ষ করেছিল সে। এমন পরিস্থিতিতে কিছুদিন আগে আবার শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন। কিন্তু তারপরই আবার ইনস্টাগ্রামে একে অন্যকে কটাক্ষ করেন।
এমন পরিস্থিতিতেই লাল টুকটুকে শাড়িতে বিয়ের সাজে সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করেন শ্রাবন্তী। মাথায় মুকুটও পড়েছেন অভিনেত্রী। ছবি দেখে মনে হচ্ছে কোনো বিজ্ঞাপনের জন্যই ছবিটি তুলেছেন টলিপাড়ার অভিনেত্রী। তবে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই ট্রোলের পালা শুরু হয়ে যায়। ফেসবুকে আড়াই হাজারেরও বেশি কমেন্ট পড়ে গিয়েছে। তাতেই অনেকে প্রশ্ন করেছেন, চার নম্বর বিয়ের প্রস্তুতি নিচ্ছেন নাকি অভিনেত্রী? ‘আরেকটা উইকেটের পতন হবে নিশ্চয়ই’, এমন মন্তব্যও করা হয়েছে। একজন আবার লিখেছেন, ‘দামে কম মানে ভাল শ্রাবন্তী ফার্নিচার’।
এমনই মন্তব্যে ভরে গিয়েছে পোস্টটি কমেন্ট বক্স। মন্তব্য বিভাগে নেটাগরিকের একাংশ শ্রাবন্তীর চতুর্থ বিয়ে নিয়ে বেশ আগ্রহ দেখিয়েছেন। একজন লিখেছেন, ‘দিদি চতুর্থ বিয়েটা করে নিন, অনেক দিন নেমন্তন্ন পাইনি’। আবার কেউ বলেছেন, ‘শত স্বামীর স্ত্রী হও, শত শত সংসারে আগুন লাগাও’। আবার কেউ মন্তব্য করেছেন, ‘নুসরত দিদি বিয়ে ভাঙতে ব্যস্ত আর উনি তিন বার বউ সাজার পরেও আবার শখ করে সেজেছেন’। অভিনেত্রীর বয়স নিয়েও কটাক্ষ করেছেন অনেকে।
আসলে এক জনপ্রিয় ডিজাইনারের জন্যই শ্রাবন্তী নতুন এই ফোটোশ্যুট করেছেন। প্রতিটি ছবিতেই তিনি ধরা দিয়েছেন নববধূ বেশে। সিংহভাগ নেটাগরিকই তার সৌন্দর্যের প্রশংসা করেছেন। কিন্তু একইসঙ্গে আক্রমণ করতেও ছাড়েননি কেউ কেউ।

যতই কটাক্ষ আর সমালোচনা ঘিরে থাকুক শ্রাবন্তীকে, তিনি যে বেশ প্রাণবন্ত, ট্রোলিং নিয়ে যায় আসে না, তা তার ছবিতেই স্পষ্ট। কিছু দিন আগেই আবার তৃতীয় স্বামী রোশন নতুন করে সংসার করতে চেয়েছেন শ্রাবন্তীর সঙ্গে। এখন দেখার বিষয় এটাই যে, রোশন-শ্রাবন্তীর দাম্পত্য ফের গতি পায় কিনা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD