মার্ক জাকারবার্গ আপাতত অফিসে যাবেন না মার্ক জাকারবার্গ আপাতত অফিসে যাবেন না – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মার্ক জাকারবার্গ আপাতত অফিসে যাবেন না

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ১৩ জুন, ২০২১
  • ২৩০ পাঠক
কর্মস্থল ছেড়ে নিজের বাড়িতে বেশ ফুর্তিতেই দিন কাটাচ্ছেন ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ। কখনো মেয়েকে সময় দিচ্ছেন কিংবা কখনো তীরন্দাজ হয়ে একের পর এক লক্ষ্যভেদ করছেন।

সিএনএন’র এক প্রতিবেদন থেকে জানা গেছে, আপাতত আগামী বছরের মাঝামাঝির আগে আয়েশের জীবন ছেড়ে কর্মস্থলে যাওয়ার বিন্দুমাত্র ইচ্ছা তার নেই। আর তা তিনি নিজেই প্রকাশ করেছেন। ফেসবুকের এক মুখপাত্র সিএনএন বিজনেসকে এই তথ্য নিশ্চিত করেছেন।
সম্প্রতি কর্মীদের পাঠানো এক বার্তায় ফেসবুকের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক জাকারবার্গ বলেন, আগামী বছরের মাঝামাঝির আগে অফিসে ফিরতে চান না তিনি। তবে অফিসের বাইরে থেকে কাজ করে যাবেন তিনি।
এছাড়াও ফেসবুকের কর্মীদেরও সে স্বাধীনতা দিচ্ছেন জাকারবার্গ। অর্থাৎ ২০২২ সালের মাঝামাঝির আগে অফিসে এসে কাজ করা ফেসবুক-কর্মীদের জন্য বাধ্যতামূলক নয়।
জাকারবার্গ কর্মীদের লিখেছেন, ঘরে থেকে কাজ করায় দীর্ঘ মেয়াদে ভাবনার সময় ও সুযোগ পেয়েছি আমি। আবার পরিবারের সাথেও বেশি সময় কাটিয়েছি। এটা আমাকে যেমন আনন্দ দিয়েছে, তেমনই কাজে দক্ষও করেছে।
ফেসবুকের পক্ষ থেকে বলা হয়, কাজের ধরন বুঝে প্রতিষ্ঠানের সব স্তরের কর্মীদের ঘরে থেকে কাজ চালিয়ে যাওয়ার সুযোগ দেবে ফেসবুক। প্রয়োজনে দেশের বাইরে থেকে কাজ চালিয়ে যাওয়ার সুবিধাও দেবে ফেসবুক।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD