টাঙ্গাইলে আরও ৭৭ জন করোনা আক্রান্ত টাঙ্গাইলে আরও ৭৭ জন করোনা আক্রান্ত – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

টাঙ্গাইলে আরও ৭৭ জন করোনা আক্রান্ত

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ১৬৫ পাঠক
টাঙ্গাইলে করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ ধারন করছে। প্রতিদিনই বাড়ছে আক্রান্তের সংখ্যা। শনিবার নতুন করে ৭৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

নতুন আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদরে ৩৯ জন, কালিহাতীতে ২১ জন, বাসাইলে ৫ জন, সখীপুরে ৪ জন, গোপালপুর ও ঘাটাইলে ৩ জন করে, মধুপুর, ও দেলদুয়ারে একজন করে রয়েছেন।
সোমবার দুপুর পর্যন্ত জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা ৫ হাজার ৫৩২ জন। একদিনে শনাক্তের হার ৩৩.৩৩ ভাগ। জেলায় মোট শনাক্তের হার ১৪.৫৮ ভাগ। গত ১৪ দিনে জেলায় ৪৯৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন।
অপরদিকে করোনায় আক্রান্তের সাথে সাথে মৃত্যুর সংখ্যাও বৃদ্ধি পাচ্ছে। জেলায় এখন পর্যন্ত ৯৫ জনের মৃত্যু হয়েছে।
সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, রোববার টাঙ্গাইল এবং ঢাকায় ২৩১টি নমুনার পাঠানো হয়। এতে নতুন করে ৭৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয় এবং ১৫৪ জনের করোনা নেগেটিভ আসে। যা একদিনে শনাক্তের হার ৩৩.৩৩ ভাগ। করোনায় মোট সুস্থ হয় ৪৩২২ জন, আর হাসপাতালে ভর্তি রয়েছেন ৪১৯ জন। বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছে ১০৯০ জন। এখন পর্যন্ত মোট ২৬ হাজার ৫০৮ জনকে কোয়ারেন্টাইনে আনা হয়েছিলো। এর মধ্যে ২৫ হাজার ১শ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।
জেলায় এখনও পর্যন্ত ৩৭ হাজার ৯২১টি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর মধ্যে মোট করোনায় আক্রান্ত হয় ৫৫৩২ জন। এর প্রেক্ষিতে জেলায় মোট করোনা শনাক্তের হার ১৪.৫৮ ভাগ। গত ১৪ দিনে জেলায় ৪৯৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আর মৃত্যু হয়েছে ১৩ জনের।
সূত্র আরো জানায়, গত বছরের ৮ এপ্রিল জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়। সদর উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা সব চেয়ে বেশি। আর সব চেয়ে কম করোনা রোগী শনাক্ত হয় বাসাইল উপজেলায়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD