দেশে করোনায় মৃত্যুর সংখ্যা ৫৪, আক্রান্ত ৩০৫০জন দেশে করোনায় মৃত্যুর সংখ্যা ৫৪, আক্রান্ত ৩০৫০জন – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

দেশে করোনায় মৃত্যুর সংখ্যা ৫৪, আক্রান্ত ৩০৫০জন

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ১৪৩ পাঠক
গত ২৪ ঘণ্টায় দেশে মহামারি করোনাভাইরাসে মৃত্যু হয়েছে আরও ৫৪ জনের। সংক্রমণ শনাক্ত হয়েছে ৩ হাজার ৫০ জনের। যা গত ৪৯ দিনের মধ্যে সর্বোচ্চ। আজ সোমবার বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল রোববার সকাল আটটা থেকে আজ সকাল আটটা পর্যন্ত ২৪ ঘণ্টায় ২০ হাজার ৬০২ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে রোগী শনাক্তের হার দাঁড়িয়েছে  ১৪ দশমিক ৮০ শতাংশ। গত ৫৪ দিনের মধ্যে এটি সর্বোচ্চ শনাক্তের হার। এর থেকে বেশি শনাক্তের হার ছিল গত ২১ এপ্রিল, ১৫ দশমিক শূন্য ৭ শতাংশ।
এ পর্যন্ত দেশে করোনাভাইরাস শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে মোট ৮ লাখ ২৯ হাজার ৯৭২। মোট মৃত্যু হয়েছে ১৩ হাজার ১৭২ জনের। সুস্থ হয়েছেন ৭ লাখ ৬৮ হাজার ৮৩০ জন।
এদিকে চলমান করোনা মহামারিতে বিশ্বজুড়ে নতুন সংক্রমিত রোগীর সংখ্যা ফের বেড়েছে। তবে আগের দিনের তুলনায় কমেছে মৃত্যুর হার। একইসময় ভাইরাসটিতে নতুন করে আক্রান্ত মানুষের সংখ্যা ছাড়িয়েছে ৩লাখ ৭২হাজার। এতে বিশ্বব্যাপী করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ১৭ কোটি ৬৭ লাখের ঘর।
আক্রান্ত ও প্রাণহানির পরিসংখ্যান রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী,গত ২৪ঘণ্টায় সারা বিশ্বে মারা গেছেন আরও ৮হাজার ৫৬০জন। অর্থাৎ আগের দিনের তুলনায় মৃত্যু কমেছে প্রায় এক হাজার। এতে বিশ্বজুড়ে মৃতের সংখ্যা পৌঁছেছে ৩৮লাখ ১৮ হাজার ৯৪২জনে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD