আইনজীবী হলেন মিথিলা আইনজীবী হলেন মিথিলা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

আইনজীবী হলেন মিথিলা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ১৬ জুন, ২০২১
  • ১৮৫ পাঠক
এবার আইনজীবী হিসেবে দেখা যাবে রাফিয়াত রশিদ মিথিলাকে। আসামি পক্ষের আইনজীবী হয়ে আসামী আদালতে দাঁড়াবেন মিথিলা।

‘কলেজ পড়ুয়া ফারিয়ার প্রথম প্রেম মাহাদি। কিন্তু টিনএজ এই প্রেমে আঘাত লাগল তখনই, যখন মাহাদির কাছেই তাকে হতে হলো ধর্ষণের শিকার! প্রেম মুছে গেল… থেকে গেল গ্লানি। পরিবার থেকেই শুনতে হলো হাজারটা তিরস্কার, ঘটনাটা ধামাচাপা দিতে চাইলো আপন মানুষগুলোই। ওদিকে মাহাদির পক্ষ থেকেও আসলো হুমকি।
আর পাঁচটা সাধারণ মেয়ের মতোই নিজেকে গুটিয়ে নিতে পারত ফারিয়া কিন্তু তা না করে বিচার চাইতে এগিয়ে এল সাহসী ফারিয়া। আর সেই সাহসের সঙ্গী হলো পুলিশ অফিসার নাদিয়া এবং ব্যারিস্টার ফরিদ। আদালতের মঞ্চে চলল ন্যায়-অন্যায়ের আঘাত-পাল্টা-আঘাত! মাহাদির বিত্তের বিরুদ্ধে ফারিয়ার ন্যায়বিচারের লড়াইয়ে শেষ পর্যন্ত কে জিতবে?
টানটান উত্তেজনার এই গল্প নিয়ে তৈরি হচ্ছে টিভি ফিচার ফিল্ম ‘সাহসিকা’। এতে ফারিয়ার ভূমিকায় অভিনয় করছে তানজিন তিশা আর মাহাদির চরিত্রে মনোজ প্রামাণিক। তানিম রহমান অংশু‘র পরিচালনায় এতে আরোও অভিনয় করছেন পুলিশ অফিসার নাদিয়ার চরিত্রে তারিন ও ব্যরিস্টার ফরিদের চরিত্রে আশীষ খন্দকার।
এছাড়াও আসামি পক্ষের আইনজীবীর চরিত্রে রয়েছেন মিথিলা। সাহসিকার চিত্রনাট্য করেছেন আহমেদ খান হীরক ও নাসিমুল হাসান। এফডিসি‘র নয় নম্বর ফ্লোরে  আদালতের সেটে চলচ্চিত্রটির প্রথম ধাপের শুটিং সম্পন্ন হয়েছে। এরপর দ্বিতীয় ধাপের শুটিং বিভিন্ন আউটডোর লোকেশনে হবে বলে জানিয়েছেন নির্মাতা প্রতিষ্ঠান আলফা আই এর ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল। কাজী মিডিয়া লিমিটেড এর প্রযোজনায় কোরবানির ঈদে দীপ্ত টিভিতে প্রিমিয়ার হবে টিভি ফিচার ফিল্ম ‘সাহসিকা‘।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD