ইউপি সদস্য হত্যার আসামি কোপা সামছু অস্ত্রসহ গ্রেপ্তার ইউপি সদস্য হত্যার আসামি কোপা সামছু অস্ত্রসহ গ্রেপ্তার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ইউপি সদস্য হত্যার আসামি কোপা সামছু অস্ত্রসহ গ্রেপ্তার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ১৬ জুন, ২০২১
  • ১৬২ পাঠক
নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার চরঈশর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য রবিন্দ্র চন্দ্র দাস হত্যা মামলার আসামি মো. সামছু প্রকাশ কোপা সামছুকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

মঙ্গলবার দিনগত রাত ২টার দিকে জাহাজমারা ইউনিয়নের কাঁটাখালি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সামছু ওই এলাকার ছাদু মাঝির ছেলে।
পুলিশ জানায়, ইউপি মেম্বার রবিন্দ্র দাস হত্যা মামলার ২০নং আসামি সামছু কাঁটাখালি নিজ বাড়িতে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে রাতে ওসি আবুল খায়েরের নেতৃত্বে অভিযান চালানো হয়। অভিযানকালে তার বাড়ি থেকে সামছুকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যের ভিত্তিতে কাঁটাখালি খালের পাশে থাকা একটি দেশিও ট্রলার কারখানা থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, গ্রেপ্তারকৃত সামছু রবিন্দ্র হত্যা মামলার ২০নং ও জোবায়ের হত্যা মামলার ৮নং আসামি। অস্ত্র উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হবে।
প্রসঙ্গত, গত ৯ জুন বুধবার দিনগত রাতে হাতিয়া শ্রমিক লীগের সভাপতি আল আমিনসহ মোটরসাইকেল যোগে চরঈশ্বর  থেকে ওছখালী আসছিলেন চরঈশ্বর ৩নং ওয়ার্ডের মেম্বার রবিন্দ্র চন্দ্র দাস। তাদের মোটরসাইকেলটি চরঈশ্বর প্রধান সড়কের খাসেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম আজাদের বাড়ির সামনে আসলে একদল দূর্বৃত্ত তাদের লক্ষ্য কর কয়েক রাউন্ড গুলি ছুড়ে গতিরোধ করে।
এ সময় মোটরসাইকেলের পেছনে থাকা আল আমিন দৌড়ে পালিয়ে গেলেও হামলাকারীদের হাতে আটকা পড়ে রবিন্দ্র। হামলাকারীরা প্রথমে রবিন্দ্রকে গুলি ও পরে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে এবং তার হাতের কব্জি ও রগ কেটে ফেলে যায়। পরে টহল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রবিন্দ্রের লাশ উদ্ধার করে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD