নুসরাতের বাচ্চার আসল বাবাকে খুঁজে দেবেন আবীর নুসরাতের বাচ্চার আসল বাবাকে খুঁজে দেবেন আবীর – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নুসরাতের বাচ্চার আসল বাবাকে খুঁজে দেবেন আবীর

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ১৬ জুন, ২০২১
  • ১৬১ পাঠক
রতিদিনই তিনি চর্চায়, নুসরাত জাহানকে নিয়ে অনুরাগীদের কৌতুহল কমছেনা কিছুতেই। নুসরাতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই চারিদিকে হইহই পড়ে গিয়েছে। শুধু কলকাতায় নয়, ভারতের সব সংবাদ মাধ্যমেও নুসরাত প্রসঙ্গ আলোচনায় উঠে এসেছে। তার সন্তানের পিতৃ পরিচয় এখনো জানা যায় নি। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে নায়িকার বেবি বাম্পের ছবি। এরই মাঝে একটি মিম ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে আবীর ও নুসরাতকে নিয়ে জল্পনা।

প্রসঙ্গত ব্রাত্য বসুর ছবি ‘ডিকশনারি’তে জুটি বেঁধেছিলেন আবীর-নুসরাত। সম্প্রতি এই ছবির ওয়ার্ল্ড টেলিভিশন প্রিমিয়ার হয়েছে। তা থেকেই হয়ত মিমের কথা ভেবেছেন কেউ। ছবিতে দেখা যাচ্ছে আবীর নুসরাতের দিকে চেয়ে রয়েছে, ‘আবীর নুসরাতে জিজ্ঞাসা করছেন বলুন আপনাকে কীভাবে সাহায্য করতে পারি, নুসরাত বলছেন আমার বাচ্চার আসল বাবাটাকে খুঁজে দেবেন ব্যোমকেশ বাবু।’ এই মিম চারিদিকে ছড়িয়ে পড়েছে। নেটিজনেরা বারবারই আক্রমণ করছেন নুসরাতকে।

চারিদিকে কটাক্ষের মাঝেই নুসরাতের পাশে দাঁড়িয়েছেন তসলিমা নাসরিন। বিবাহিত জীবন নিয়ে জলঘোলা হলেও বিবৃতি জারি করে নিজের দিকটা স্পষ্ট করতে চেয়েছিলেন নুসরাত। যদিও বিয়ে করেন নি এই কথা বলায় চারিদিকে তাকে আক্রমণ করেছেন বিশিষ্ট মানুষ থেকে অনুরাগীরাও। আপাতত তার মুখ থেকেই মা হওয়ার খবর পাওয়ার অপেক্ষায় সকলে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD