চট্টগ্রামে করোনায় একদিনে মৃত্যু ৪, শনাক্ত ২২২ চট্টগ্রামে করোনায় একদিনে মৃত্যু ৪, শনাক্ত ২২২ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

চট্টগ্রামে করোনায় একদিনে মৃত্যু ৪, শনাক্ত ২২২

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১৯ জুন, ২০২১
  • ১৫৫ পাঠক
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও ৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে চট্টগ্রাম জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৬৫৪ জনে।

একই সময়ে নতুন করে শনাক্ত হয়েছেন ২২২ জন। ফলে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৫৫ হাজার ৬৮৮ জনে।
শুক্রবার (১৮ জুন) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে। আজ চট্টগ্রামে করোনা শনাক্তের হার ১৯ দশমিক ২৮ শতাংশ।
জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামের ১০টি ও কক্সবাজারের একটি ল্যাবে ১ হাজার ১৫১ জনের নমুনা পরীক্ষা করে ২২২ জনের করোনা শনাক্ত হয়। শনাক্ত ব্যক্তিদের মধ্যে চট্টগ্রাম নগরের ১৩৪ জন এবং বিভিন্ন উপজেলার ৮৮ জন রয়েছেন।
উপজেলায় করোনা আক্রান্তদের মধ্যে লোহাগাড়ার ২ জন, সাতকানিয়ার  ১ জন, বাঁশখালীর ৪ জন, আনোয়ারার ১০ জন,চন্দনাইশের ১ জন, রাঙ্গুনিয়ার ৯ জন, রাউজানের ৭ জন, ফটিকছড়ির ১৫ জন, হাটহাজারীর ১৪ জন,  সীতাকুণ্ডের ১৬ জন, মিরসরাইয়ের ৮ জন ও সন্দ্বীপের এক জন রয়েছেন।
চট্টগ্রামে এ পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৫৫ হাজার ৬৮৮ জন। মোট শনাক্তের মধ্যে চট্টগ্রাম নগরীর রয়েছেন ৪৩ হাজার ৯৪২ জন।
করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট ৬৫৪ জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে ৪৫৮ জন চট্টগ্রাম নগরের। আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ১৯৫৬ জন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD