টাঙ্গাইলে করোনা আক্রান্ত ৬ হাজার ছাড়ালো টাঙ্গাইলে করোনা আক্রান্ত ৬ হাজার ছাড়ালো – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

টাঙ্গাইলে করোনা আক্রান্ত ৬ হাজার ছাড়ালো

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১৯ জুন, ২০২১
  • ২১১ পাঠক
টাঙ্গাইলে করোনায় আক্রান্তের সংখ্যা ৬ হাজার ছাড়িয়েছে। শনিবার নতুন করে ৯২ জন শনাক্ত হওয়ার মধ্য দিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬ হাজার ৬২ জনে।

নতুন আক্রান্তের মধ্যে সদর উপজেলায় ৬৩ জন, কালিহাতীতে ১০ জন, মধুপুরে ৬ জন, দেলদুয়ারে ৪ জন,  ঘাটাইলে ৪ জন, নাগরপুরে ১ জন, সখীপুরে ১ জন, বাসাইলে ১ জন, ভূঞাপুরে ১ জন, গোপালপুরে ১ জন এবং ধনবাড়ীতে ১ জন রয়েছে। একদিনে করোনার শনাক্তের হার ৩৫.৬৫%।
এদিকে গতকাল শুক্রবার জেলায় সর্বোচ্চ ১৪৫ জন করোনায় আক্রান্ত হয়েছিলো। জেলায় করোনার আক্রান্তের সাথে সাথে মৃত্যুর সংখ্যাও বৃদ্ধি পাচ্ছে। জেলায় এখন পর্যন্ত মৃত্যু ৯৬ জনের মৃত্যু হয়েছে। জেলায় মোট শনাক্তের হার ১৫.২৭ ভাগ। গত ১৯ দিনে জেলায় ১ হাজার ২৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন।
সিভিল সার্জন অফিস সূত্র জানা গেছে, শুক্রবার টাঙ্গাইল এবং ঢাকায় ২৫৮টি নমুনা  নমুনার পাঠানো  হয়। এতে নতুন করে ৯২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয় এবং ১৬৬ জনের করোনা নেগেটিভ আসে। যা একদিনে শনাক্তের হার ৩৫.৬৫ ভাগ। করোনায় মোট সুস্থ হয় ৪৩৮৭ জন, আর হাসপাতালে ভর্তি রয়েছেন ৪৫৬ জন। এখন পর্যন্ত মোট ২৭ হাজার ৩৮ জনকে কোয়ারেন্টাইনে আনা হয়েছিলো। এর মধ্যে ২৫ হাজার ১৬৫ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। জেলায় এখনও পর্যন্ত ৩৯ হাজার ৩৫২টি  নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এর মধ্যে মোট করোনায় আক্রান্ত হয় ৬০৬২ জন। এর প্রেক্ষিতে জেলায় মোট করোনা শনাক্তের হার ১৫.৪০ ভাগ।
সূত্র আরো জানায়, গত বছরের ৮ এপ্রিল জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়। সদর উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা সব চেয়ে বেশি। আর সব চেয়ে কম করোনা রোগী শনাক্ত হয় বাসাইল উপজেলায়।
এ ব্যাপারে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. শাহাবুদ্দিন বলেন, গত একমাস ধরে জেলায় করোনা ভাইরাসের প্রকপ বেড়ে গেছে। বিশেষ করে গত এক সপ্তাহ ধরে করোনায় আক্রান্তের সংখ্যা ব্যাপক হারে বাড়ছে। আমরা কঠোর বিধি নিষেধ আরোপ করার বিষয়ে চিন্তাভাবনা করছি। আগামীকাল রোববার এ নিয়ে মিটিং অনুষ্ঠিত হবে।
তিনি আরো বলেন, সচেতন এবং স্বাস্থ্যবিধি না মামলে করোনায় আক্রান্তের সংখ্যা বাড়বে। তাই সবাইকে সচেতন হতে হবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD