শ্রীপুরে আগুনে দগ্ধ মায়ের মৃত্যু, মেয়ে আইসিইউতে শ্রীপুরে আগুনে দগ্ধ মায়ের মৃত্যু, মেয়ে আইসিইউতে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

শ্রীপুরে আগুনে দগ্ধ মায়ের মৃত্যু, মেয়ে আইসিইউতে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২০ জুন, ২০২১
  • ১৩১ পাঠক
গাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ এলাকার একটি বহুতল ভবনে অগ্নিকাণ্ডে দগ্ধ মা মারা গেছেন। মৃতের শিশু কন্যা রাজধানীর শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন।

আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। তারা পাঁচতলাবিশিষ্ট ওই ভবনের একটি ফ্ল্যাটের বাসিন্দা।
মৃত মায়ের নাম মোসা. সোনিয়া আক্তার (২৭)। অপর দগ্ধ তার দুই বছরের মেয়ে হুমাসা আক্তার। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।
শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল জানিয়েছেন, শিশুটির শরীরের ৮৫% শতাংশ দগ্ধ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। সে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে।
ভবনটির মালিক দেলোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, গোলাম মোস্তফা নামের একজন কারখানার কর্মকর্তা বাড়িটির একটি ফ্ল্যাটে স্ত্রী ও সন্তান নিয়ে ভাড়া থাকেন। আজ বেলা সাড়ে ১১টার দিকে ওই ফ্ল্যাটে অগ্নিকাণ্ড ঘটে। ভবনের বাসিন্দারা নিজেদের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে তার আগেই মা-মেয়ে দগ্ধ হন। দগ্ধ ব্যক্তিদের উদ্ধার করে শ্রীপুরের মাওনায় বেসরকারি আলহেরা হাসপাতালে নেওয়া হয়। পরে আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আসেন।
গোলাম মোস্তফা নামের একজন কারখানার কর্মকর্তা বাড়িটির একটি ফ্ল্যাটে স্ত্রী ও সন্তান নিয়ে ভাড়া থাকেন। আজ বেলা সাড়ে ১১টার দিকে ওই ফ্ল্যাটে অগ্নিকাণ্ড ঘটে।
শ্রীপুর ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা ইফতেখার হোসেন রায়হান বলেন, তারা সেখানে পৌঁছার আগেই আগুন নিভিয়ে ফেলা হয়েছে। ধারণা করা হচ্ছে, গ্যাসের সিলিন্ডার থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD