কাঞ্চনের বিরুদ্ধে স্ত্রী পিঙ্কিকে নির্যাতনের অভিযোগ কাঞ্চনের বিরুদ্ধে স্ত্রী পিঙ্কিকে নির্যাতনের অভিযোগ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

কাঞ্চনের বিরুদ্ধে স্ত্রী পিঙ্কিকে নির্যাতনের অভিযোগ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২১ জুন, ২০২১
  • ১৫৯ পাঠক
অভিনেতা তথা সদ্য বিজয়ী তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করেছেন তার স্ত্রী পিঙ্কি। কাঞ্চনের বান্ধবী তথা অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেছেন তিনি।

আজ রোববার ভারতের নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করেন কাঞ্চনের স্ত্রী।
দেশটির আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়েছে- পিঙ্কির অভিযোগ, তাকে মানসিক নির্যাতন করেছেন কাঞ্চন। মত্ত অবস্থায় গালিগালাজ করেছেন। শুধু তাই নয়, নিজের বান্ধবীকে সঙ্গে নিয়ে কাঞ্চন গাড়ি থেকে তাকে নামিয়ে হেনস্থা করেছেন বলেও অভিযোগ।
সংবাদমাধ্যমে পিঙ্কি জানিয়েছেন, শনিবার রাতে তার নিউ আলিপুরের বাড়িতে হাজির হন কাঞ্চন। সেই সময় তিনি বাড়িতে ছিলেন না। বাড়িতে তাকে না পেয়ে চেতলা থেকে ফেরার সময় তার গাড়ি আটকান কাঞ্চন। সেই সময় তার সঙ্গে ছিলেন বান্ধবী শ্রীময়ীও। দু’জনে মিলে তাকে হেনস্থা করেন বলে অভিযোগ। গাড়ি থেকে তাকে টেনে নামানোর চেষ্টা হয়। শ্রীময়ীর সঙ্গে তার সম্পর্ক নিয়ে পিঙ্কি কেন সংবাদমাধ্যমে মুখ খুলছেন, তা নিয়ে তাকে চেপে ধরেন কাঞ্চন। অন্য দিকে, শ্রীময়ী বলেন, ‘‘কার লেজে পা দিয়েছো জানো না।’’
শ্রীময়ীর সঙ্গে কাঞ্চনের বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে বেশ কিছু দিন ধরেই গুঞ্জন টলিপাড়ায়। এর আগে যদিও তাতে কর্ণপাত করতে চাননি পিঙ্কি। তবে আজ কাঞ্চনের পাশাপাশি শ্রীময়ীর নামেও পিঙ্কি অভিযোগ দায়ের করেছেন বলে সূত্রের খবর।
পিঙ্কির অভিযোগ, দীর্ঘদিন ধরে তাকে মানসিক ভাবে নির্যাতন করে আসছেন কাঞ্চন। শনিবার মত্ত অবস্থায় তাকে গালিগালাজও করেন।
কাঞ্চনের সঙ্গে সম্পর্কের গুঞ্জন এর আগে উড়িয়ে দিয়েছিলেন শ্রীময়ী। পিঙ্কি কেন তার নামে অভিযোগ করলেন, তা নিয়ে রোববার বিকেলে এই প্রতিবেদন লেখা পর্যন্ত মুখ খোলেননি তিনি। এ নিয়ে কাঞ্চনও কোনও বিবৃতি দেননি। তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও, ফোন ধরেননি তিনি।
উল্লেখ্য, কাঞ্চন এবং পিঙ্কির আট বছরের একটি ছেলে রয়েছে। কাঞ্চনের যদিও এটা দ্বিতীয় বিয়ে। তবে দীর্ঘদিন অভিনয়ের সঙ্গে যুক্ত থাকলেও, তাকে নিয়ে এমন কোনও ঘটনা সামনে আসেনি। পিঙ্কি জানিয়েছেন, কখনও স্বামীকে নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি তিনি। কিন্তু ধৈর্যের বাঁধ ভেঙেছে তার। তাই মুখ খুলতে বাধ্য হচ্ছেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD