বাবা দিবসে নুহাশের আবেগঘন পোস্ট বাবা দিবসে নুহাশের আবেগঘন পোস্ট – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বাবা দিবসে নুহাশের আবেগঘন পোস্ট

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২১ জুন, ২০২১
  • ১৭১ পাঠক
বিংশ শতাব্দীর জনপ্রিয় বাঙালি কথাসাহিত্যিকদের মধ্যে অন্যতম ছিলেন তিনি। একাধারে ঔপন্যাসিক, ছোটগল্পকার, নাট্যকার এবং গীতিকার, চিত্রনাট্যকার ও চলচ্চিত্র নির্মাতা হিসাবে পরিচিত ছিলেন। বাংলা কথাসাহিত্যে তিনি ছিলেন সংলাপপ্রধান নতুন শৈলীর জনক। দেশের জনপ্রিয় কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের চলে যাওয়া তৈরি করেছে এক বিশাল শূন্যতা।

জীবদ্দশায় তুমুল জনপ্রিয়তা দেখে যাওয়ার সৌভাগ্য হয়েছিলো নন্দিত এই লেখকের। আজও নন্দিত এই কথাসাহিত্যিকে ভক্তরা স্মরণ করলেও বাবা দিবসে ছেলে নুহাশ আহমেদের স্মৃতিতে তিনি ছিলেন অন্যরকম।
রোববার (২০জুন) বাবা দিবসের বিশেষ এই দিনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নুহাশ আহমেদ পোস্ট করেছিলেন একটি আবেগঘন পোস্ট। বাবার সাথে শিশু নুহাশের একটি ছবি ফেসবুকে শেয়ার করে জানিয়েছেন বাবা দিবসের শুভেচ্ছা।

পুরনো সেই ছবির ক্যাপশনে নুহাশ লিখেছেন, আমার বাবা আমাকে রোদে ভিটামিন ডি’র ডোজ দিচ্ছেন। এতো পুরনো ছবি কীভাবে পেয়েছেন তা উল্লেখও করে তিনি লিখেছেন, বাবা দিবস তোমার কাছে তিক্ত হতে পারে, যদি তোমার বাবা না থাকে। কিন্তু একজন অসাধারণ মা থাকলে সেই অভাবটা পূরণ হয়ে যায়।
চলচ্চিত্র নির্মাণে কাজ করছেন নুহাশ আহমেদ। তার নির্মিতব্য চলচ্চিত্র ‘মুভিং বাংলাদেশ’ প্রজেক্ট এবার যাচ্ছে কান চলচ্চিত্র উৎসবে।
ফেসবুক লিংকটি দেখতে ক্লিক করুণ….

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD