ভোলায় ভোট নিয়ে সংঘর্ষ-গোলাগুলি, যুবক নিহত ভোলায় ভোট নিয়ে সংঘর্ষ-গোলাগুলি, যুবক নিহত – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:২৪ পূর্বাহ্ন

ভোলায় ভোট নিয়ে সংঘর্ষ-গোলাগুলি, যুবক নিহত

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২১ জুন, ২০২১
  • ২৩৬ পাঠক
ভোলার চরফ্যাশনের একটি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে এক যুবক নিহত হয়েছেন।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার শশীভূষণ থানা এলাকার হাজারীগঞ্জ ইউপির পাঁচ নম্বর ওয়ার্ডে ভোটকেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির নাম মনির হোসেন (২৫)। তবে তাৎক্ষণকিভাবে তার পরিচয় জানা যায়নি।
চরফ্যাশন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মিয়া জানান, সংঘর্ষ ও গোলাগুলির পর এক যুবককে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি জানান, নিহতের শরীরে বিভিন্ন ক্ষত চিহ্ন রয়েছে। তবে তিনি গুলিতে নিহত হয়েছেন কিনা নিশ্চিত হওয়া যায়নি।
চরফ্যাশন হাসপাতালের মেডিকেল অফিসার সুমন বসাক জানান, ওই ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।
এর আগে সকাল ৮টায় দেশের ২০৪ ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ শুরু হয়; যা চলবে বিকেল ৪টা পর্যন্ত। চর‌ফ্যাশন ছাড়া এখনও দেশের কোথাও ভোট নিয়ে কোনো সহিংসতার খবর পাওয়া যায়নি।
এদিকে ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ভোলা জেলার বোরহানউদ্দিন, তজুমদ্দিন, মনপুরা ও চরফ্যাশন উপজেলার ১২ ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।
ইউনিয়নগুলো হচ্ছে, গঙ্গাপুর, সাচড়া, সম্ভুপুর, চাঁচড়া, চাঁদপুর, হাজিরহাট, দক্ষিণ সাকুচিয়া, চর মাদ্রাজ, চর কলমি, হাজারিগঞ্জ, এওয়াজপুর ও জাহানপুর।
প্রথম ধাপে দেশের ৩৬৭টি ইউপিতে ভোটগ্রহণের সিদ্ধান্ত হলেও করোনার উচ্চ সংক্রমণের কারণে খুলনা বিভাগের সবগুলোসহ চট্টগ্রাম, কক্সবাজার এবং নোয়াখালী জেলার ইউনিয়ন পরিষদের ভোট স্থগিত করা হয়। গত ১০ জুন নির্বাচন কমিশন জরুরি সভায় দেশের ১৬৩ ইউপির ভোট স্থগিত করা হয়।
সোমবার যে ২০৪ ইউপিতে ভোট হচ্ছে তার মধ্যে বরিশাল বিভাগের ১৭৩টি ইউপি, নরসিংদী জেলার দুটি, গাজীপুর জেলার ছয়টি, মাদারীপুরের ১৩টি, সুনামগঞ্জের দুটি, লক্ষ্মীপুরের ৬টি এবং রংপুর ও বগুড়ার একটি করে ইউপি রয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD