ফরিদপুরে আইসোলেশন, সিসিইউ ও আইসিইউ ইউনিট চালু ফরিদপুরে আইসোলেশন, সিসিইউ ও আইসিইউ ইউনিট চালু – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ফরিদপুরে আইসোলেশন, সিসিইউ ও আইসিইউ ইউনিট চালু

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ১৬৬ পাঠক
কোভিড-১৯ এ মহামারি সময়ে রোগী সেবা নিশ্চিত করতে প্রথম বারের মত ফরিদপুরে বেসরকারি উদ্যোগে চালু হলো আইসোলেশন ইউনিট, আইসিইউ এবং সিসিইউ ইউনিট।

মঙ্গলবার দুপুরে শহরের সিএন্ডবি ঘাট এলাকায় রেজওয়ান মোল্লা জেনারেল হাসপাতালে ১৬ শয্যা এই ইউনিটের উদ্বোধন করেন জেলা প্রশাসক অতুল সরকার।
করোনা রোগীদের জন্য এই হাসপাতালটিতে থাকছে ৫ শয্যার আইসিইউ এবং ১১টি সিসিইউ বেড। আধুনিক চিকিৎসা সেবা ব্যবস্থা রয়েছে এই প্রতিষ্ঠানটিতে।
এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. মাসুম রেজা, সিভিল সার্জন অফিসের ডা.  নাদিম, প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাস সিদ্দীকি,  হাসপাতালের চেয়ারম্যান রেজাওয়ান মোল্লা, ব্যবস্থাপনা পরিচালক  ডা. সৌদ মো. সালেহ প্রমুখ ।
এ দিকে জেলা সিভিল সার্জন অফিস সূত্র জানা গেছে, ২৪ ঘন্টায় ফরিদপুরের  পিসিআর ল্যাবে ২৬৮টি নমুনা পরীক্ষার মধ্যে ১২৯টি করোনা পজেটিভ হয়েছে, আর মারা গেছেন আরো  পাঁচ ব্যক্তি। এই নিয়ে জেলায় মৃত্যের সংখ্যা দাঁড়ালো ২০৪ জন।
জেলা প্রশাসক অতল সরকার জানিয়েছেন, সরকারি নির্দেশে আমরা করোনার সময়ে জেলার প্রাইভেট হাসপাতাল কর্তৃপক্ষদের অনুরোধ করেছিলাম কোভিড রোগীদের জন্য বিশেষ ব্যবস্থা নেওয়ার জন্য, আজ তারই প্রতিফল হলো।
জেলায় করোনার প্রাদুর্ভাব ঠেকাতে দ্বিতীয় দিনের মত কঠোর বিধিনিষেধ পালন করা হচ্ছে। বন্ধ রয়েছে সকল ধরনের যান চলাচল ও দোকনপাট, শপিংমল।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD