বন্ধু হিসেবে নিখিলের পাশে আছি: ত্রিধা চৌধুরী বন্ধু হিসেবে নিখিলের পাশে আছি: ত্রিধা চৌধুরী – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বন্ধু হিসেবে নিখিলের পাশে আছি: ত্রিধা চৌধুরী

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ১৫৪ পাঠক
নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদের পর যশ দাশগুপ্তের প্রেমে ডুবে রয়েছেন নুসরাত জাহান। টলিপাড়ায় এ খবর এখন পুরনো। তবে এবার নতুন গুঞ্জন, অভিনেত্রী ত্রিধা চৌধুরীর সাথে নিখিল সম্পর্কে জড়িয়েছেন। বুধবার ত্রিধা তার ইনস্টা স্টোরিতে ‘বিয়ে ও বিচ্ছেদ’ নিয়ে নিজের মতামত প্রকাশ করেন। আর এরপরেই নিখিলের সঙ্গে তার সম্পর্ক নিয়ে চর্চা আরও জোরালো হয়। নিখিল যদিও আগেই সাফ জানিয়েছেন ত্রিধা তার স্কুলের বন্ধু। কিন্তু এবিষয়ে কী বক্তব্য ত্রিধার?

ত্রিধার কথায়, ‘আমার ইনস্টা স্টোরির সঙ্গে নিখিল-নুসরাতের কোনো সম্পর্ক নেই। আজ ওদের বিষয়টা নিয়ে আলোচনায় হচ্ছে, তবে চারপাশে তো এইরকম অনেক ঘটনাই ঘটে। আমার তাই মনে হয়েছে তিক্ত দাম্পত্যের থেকে বিচ্ছেদ অনেক ভালো। আর তাছাড়া নিখিল-নুসরাতের বিষয়টা এক্কেবারেই ওদের ব্যক্তিগত বিষয়, এনিয়ে আমি কিছুই বলতে চাই না।’
প্রসঙ্গত, নিখিল ও ত্রিধা ইনস্টাগ্রামে একে অপরকে ফলো করেন। সম্প্রতি, ত্রিধার বেশকিছু পোস্টে নিখিলের কমেন্ট করার বিষয়টিও অনেকের নজরে এসেছে। এমনকি সম্প্রতি ত্রিধার একটি রিল ভিডিয়োতে ভালোবাসার চিহ্ন এঁকে দেন নিখিল জৈন। এবিষয়ে ত্রিধার বক্তব্য। ‘সোশ্যাল মিডিয়ায় কেউ কাউকে ফলো করে, পোস্টে কমেন্ট করে, এগুলো তো সাধারণ বিষয়। এটা নিয়ে আলোচনার কী আছে জানি না। আমি নিখিল একই স্কুলে পড়তাম, ও আমার থেকে ৬ বছরের সিনিয়ার। শুধুমাত্র সেই হিসাবে আমি ওকে চিনি। তবে তার অর্থ এই নয় যে আমি ওকে ভীষণ ভালো করে চিনি।
তবে ওর সঙ্গে টেক্সটে যেটুকু কথা হয়েছে, তাতে বাঞ্জি জাম্পিং, ডাইভিং, বেড়ানো, এইসব কিছু বিষয়ে ওর আমার ইন্টারেস্ট মিলে যায়। তবে ওর সঙ্গে আমার কোনো ঘনিষ্ঠ সম্পর্ক আছে, তেমনটা এক্কেবারেই নয়। তবে হ্যাঁ, যেহেতু নিখিল সমস্যার মধ্যে রয়েছে, তাই বন্ধু হিসাবে মানসিকভাবে যদি পাশে থাকতে হয়, আমি অবশ্যই ওর পাশে থাকব। আমার মনে হয় যেকোনো বন্ধুই সেটা করবে’।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD