অন্ধ হয়ে যাচ্ছেন সংগীতশিল্পী পরমা অন্ধ হয়ে যাচ্ছেন সংগীতশিল্পী পরমা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

অন্ধ হয়ে যাচ্ছেন সংগীতশিল্পী পরমা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২৬ জুন, ২০২১
  • ১৭১ পাঠক
চোখের দৃষ্টি হারাতে বসেছেন কলকাতার সংগীতশিল্পী পরমা ব্যা নার্জি। ফেসবুকে ছবি পোস্ট করে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর এই আশঙ্কা দেখা দিয়েছে বলে দাবি করেন তিনি।

এর আগে, গত সপ্তাহে আচমকাই জ্বর আসে পরমার। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সমস্ত পরীক্ষা করান। সেরকম কোনো সংক্রমণ ধরা না পড়লেও, বেশি ছিল সিআরপি। তারপর অ্যান্টি বায়োটিকসহ প্রয়োজনীয় ওষুধের কোর্স শেষ করেন। গত শুক্রবার থেকে আচমকাই শুরু হয় বিপত্তি। ঝাপসা হয়ে আসে তার বাঁ চোখ। রবিবারের মধ্যে ৮০ শতাংশ দৃষ্টি চলে যায় তার।
ফেসবুকে পোস্টে তিনি লেখেন, ‘করোনাভাইরাস থেকে এক্ষুণি সাবধান হন। আক্রান্ত হওয়ার পর আপনি হয়তো প্রাণে বেঁচে যেতে পারেন, কিন্তু প্রয়োজনীয় অঙ্গহানি হতে পারে আপনার। কোনো রকম উপসর্গ ছাড়াই বড় ক্ষতি পারে। গত একসপ্তাহ আমার জীবন দুঃস্বপ্নের মতো কেটেছে।’
তিনি আরও লিখেছেন, ‘উপসর্গ নেই, যন্ত্রণা নেই, চোখ থেকে পানি পড়া নেই। অথচ বাঁ চোখের দৃষ্টি হারিয়ে ফেললাম। প্রথমদিকে ওই চোখটা একটু ভারি ভারি মনে হচ্ছিল। আচমকাই আর দেখতে পাচ্ছি না।
ভারতের কলকাতার অন্যতম রেটিনা সার্জন ডা. অভিজিৎ চট্টোপাধ্যায়ের তত্ত্বাবধানে পরমা আপাতত ভর্তি আছেন শহরের একটি বেসরকারি চক্ষু হাসপাতালে। কোভিড পরবর্তী ভিকেএইচ সিনড্রোম নামে অসুখে ভুগছেন তিনি। এ অসুখের কারণে চিরতরে চলে যেতে পারে তার দৃষ্টিশক্তি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD